আজ বুধবার, ২০ জুন ২০১৮ ইং, ০৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপের প্রথম সংসদ সদস্য এম. ওবাইদুল হকের স্মরণ সভা ১৯ নভেম্বর

Published on 14 November 2016 | 4: 45 am

সোনালী নিউজ প্রতিবেদক :: সাবেক গণপরিষদ সদস্য, স্বাধীনতাত্তোর সন্দ্বীপের প্রথম সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ ও সমাজ সেবক মরহুম এম. ওবাইদুল হকের চতুর্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা আগামী ১৯ নভেম্বর বিকেল সাড়ে তিনটায় চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

উক্ত স্মরণ সভায় উপস্থিত হয়ে মরহুমের প্রতি শ্রদ্ধা ও আত্মার মাগফেরাত কামনা করার জন্য স্মরণ সভা প্রস্তুতি কমিটির আহবায়ক ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন ও সদস্য সচিব সালাউদ্দিন বাবু অনুরোধ জানিয়েছেন।

উক্ত স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য ও সাবেক রাষ্ট্রদূত নুরুল আলম চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাষক ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুস সালাম, সন্দ্বীপের সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা, সন্দ্বীপ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সন্দ্বীপ উপজেলা আওয়ামীলগের সভাপতি মাষ্টার মোহাম্মদ শাহজাহান বিএ, এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টির প্রেসিডেন্ট মাহবুবুল আলম, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য এডভোকেট এ এম আনোয়ারুল কবির, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক সহ সভাপতি এ কে এম বেলায়েত হোসেন।

সভাপতিত্ব করবেন এম ওবাইদুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান সারওয়ার হাসান জামীল সামীম।

স্মরণ সভায় উল্লেখ্য সাবেক গণপরিষদ সদস্য, স্বাধীনতাত্তোর সন্দ্বীপের প্রথম সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ ও সমাজ সেবক মরহুম এম. ওবাইদুল হকের চতুর্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে সোনালী মিডিয়া এন্ড পাবলিকেশন্সের নিয়মিত মাসিক প্রকাশনা সোনালী সন্দ্বীপের পক্ষ থেকে একটি বিশেষ সংখ্যা প্রকাশিত হবে।


এখানে খুজুন


আরও পড়ুন