আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ও রোটারী ক্লাবের উদ্যোগে আগ্রাবাদ প্রজেক্ট কলোনী স্কুলে হেলথ প্রোগ্রামের আয়োজন

Published on 13 November 2016 | 12: 33 pm

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ও রোটারী ক্লাব অব চিটাগং এবং রোটারী ক্লাব অব চিটাগং সাগরিকার যৌথ উদ্যোগে অদ্য ১৩ নভেম্বর  আগ্রাবাদ বাস্তুহারা প্রজেক্ট কলোনী স্কুলে এক স্কুল হেলথ প্রোগ্রামের আয়োজন করা হয়।

এই উপলক্ষে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর এ এস এম মোস্তাক আহমেদ এর সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত সভায় বক্তব্য রাখেন হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডাঃ মোঃ নূরুল হক, রোটারী ক্লাব অব চিটাগং এর সাবেক প্রেসিডেন্ট ও হাসপাতালের শিশু স্বাস্থ্য বিভাগের অধ্যাপক ডাঃ মাহমুদ আহমেদ চৌধুরী আরজু, রোটারী ক্লাব অব চিটাগং সাগরিকার প্রেসিডেন্ট ডাঃ বিপ্লব ভট্টাচার্য, রোটারী ক্লাব অব চিটাগং ডাউন টাউন এর সাবেক প্রেসিডেন্ট প্রফেসর ডাঃ ওয়াজির আহমেদ, হাসপাতালের কমিউনিটি মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ জালাল উদ্দিন, হাসপাতালের উপ-পরিচালক(প্রশাসন) ও রোটারী ক্লাব অব চিটাগং সাগরিকার ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান মোহাম্মদ মোশাররফ হোসাইন, রোটারী ক্লাব অব চিটাগং সাগরিকার সাবেক প্রেসিডেন্ট রোটারিয়ান আজিজুল হক, রোটারী ক্লাব অব এরিষ্টোক্রেট এর প্রেসিডেন্ট রোটারিয়ান ডাঃ কামাল হোসেন জুয়েল ও স্কুলের প্রধান শিক্ষক আবু তাহের প্রমুখ।

সভাকে অবহিত করা হয় যে, উক্ত বিদ্যালয়টি রোটারী ক্লাব অব আগ্রাবাদের অর্থায়নে ও সহযোগিতায় প্রতিষ্ঠিত হয়েছে। বর্তমানে বিদ্যালয়ের ভবনের অবস্থা খুবই নাজুক। এটি মেরামত করা খুবই প্রয়োজন। এছাড়া এই বিদ্যালয় ও কলোনীর বাসিন্দাদের শিক্ষা, চিকিৎসা, সেনিটেশন, বিশুদ্ধ খাবার পানি সহ নানাবিধ অসুবিধা রয়েছে। চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের পক্ষ থেকে এবং রোটারী ক্লাব সমূহের পক্ষ থেকে এ ব্যাপারে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস প্রদান করা হয়।

এ ব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধিদের সম্পৃক্ত করার বিষয়েও সভাতে আলোচনা করা হয়। স্কুল কমিটির পক্ষ থেকে হেলথ ক্যাম্প আয়োজনের জন্য চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ও রোটারী ক্লাব নেতৃবৃন্দকে ধন্যবাদ জানানো হয়।


এখানে খুজুন


আরও পড়ুন