আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



রোটারী ক্লাব অব চিটাগং সাগরিকার উদ্যোগে ইন্টারেক্ট সপ্তাহ পালন

Published on 12 November 2016 | 11: 03 am

প্রেস বিজ্ঞপ্তি :: রোটারী ক্লাব অব চিটাগং সাগরিকার উদ্যোগে ইন্টারেক্ট সপ্তাহ উপলক্ষে এক আলোচনা সভা গত ১০ নভেম্বর চিটাগং ক্লাবে প্রেসিডেন্ট রোটারিয়ান ডাঃ বিপ্লব ভট্টচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক, দৈনিক আজাদীর চীফ রিপোর্টার জনাব হাসান আকবর।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিশ্বব্যাপি রোটারিয়ানরা মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন। পৃথিবী থেকে পোলিও নির্মূলের ক্ষেত্রে রোটারিয়ানদের ভ’মিকা অপরিসীম। তিনি মানবতার সেবায় রোটারিয়ানদের মত সকলকে এগিয়ে আসার আহবান জানান। তিনি ইন্টারেক্টদের উদ্দেশ্যে বলেন, তোমাদেরকে লেখাপড়ার পাশাপাশি নিজেকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। প্রধান অতিথি তাকে আমন্ত্রণ জানানোর জন্য ক্লাব নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান।

সভাতে আরো বক্তব্য রাখেন, ডিষ্ট্রিক্ট গভর্ণর ইলেক্ট প্রফেসর ডঃ তৈয়ব চৌধুরী, রোটারিয়ান পিপি রেজাউল করিম চৌধুরী, রোটারিয়ান পিপি মোঃ মনিরুজ্জামান, রোটারিয়ান পিপি খনরঞ্জন রায়, রোটারিয়ান পিপি আজিজুল হক, রোটারিয়ান পিপি সৈয়দ মোঃ তারিক, রোটারিয়ান পিপি নুর মোহাম্মদ চৌধুরী, রোটারিয়ান পিপি মঈনুদ্দিন আহমেদ, আইপিপি রোটারিয়ান আমিন সোহেল, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান মোঃ ইসমাইল, ভাইস প্রেসিডেন্ট রোটায়িান মোঃ মোশাররফ হোসাইন, ক্লাব সেক্রেটারী রোটারিয়ান এম কিউ আকবরী, রোটারিয়ান আজিজুল ইসলাম বাবুল প্রমুখ।

অনুষ্ঠানে ইন্টারেক্ট ক্লাব অব চিটাগং সাগরিকা ও রোটারেক্ট ক্লাব অব চিটাগং সাগরিকার সদস্যবৃন্দ অংশ গ্রহণ করেন। ইন্টারেক্ট সপ্তাহ উপলক্ষে সভাতে বিশেষ কেক কাটার আয়োজন করা হয়।

প্রধান অতিথি ক্লাব নেতৃবৃন্দকে নিয়ে আনুষ্ঠানিক ভাবে কেক কাটেন। ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান ডাঃ বিপ্লব ভট্টাচার্য প্রধান অতিথিকে সভাতে অংশ গ্রহণের জন্য আন্তরিক ধন্যবাদ জানান।


এখানে খুজুন


আরও পড়ুন