আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



চট্টগ্রামে সন্দ্বীপ উপজেলা একাদশ চ্যাম্পিয়ান টিমের সংবর্ধনা

Published on 07 November 2016 | 2: 05 pm

সন্দ্বীপের ক্রীড়া সংগঠনগুলোকে আরো গতিশীল ও বেগবান করার লক্ষ্যে সকলকে সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আসতে হবে-

কনফিডেন্স সিমেন্ট অনুর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্টে সন্দ্বীপ উপজেলা একাদশ চ্যাম্পিয়ান টিমের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা

আব্দুল হান্নান হীরা :: সোনালী নিউজ :: চট্টগ্রামস্থ সন্দ্বীপ ক্রীড়া সংগঠকদের আয়োজনে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত কনফিডেন্স সিমেন্ট অনুর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্টে সন্দ্বীপ উপজেলা একাদশ ১ম বারের মত চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করায় এক গন সংবর্ধনা অনুষ্ঠান নগরীর নয়াবাজারস্থ মাতৃভূমি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

সন্দ্বীপ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলাউদ্দিন বেদনের সভাপতিত্বে ও ক্রীড়া সংগঠক ও আবাহনী ক্রীড়চক্র সন্দ্বীপ শাখার সহ সভাপতি সালাউদ্দিন বাবু ও যুবনেতা আবুল হাশেম আফগানী বাবুর সঞ্চালনায় সভায় বক্তারা বলেন, স্বর্ণদ্বীপ খ্যাত সন্দ্বীপকে মাদক, সন্ত্রাস, রাহাজানি, হানাহানি ও অপ সংস্কৃতি থেকে রক্ষা করতে সন্দ্বীপের ক্রীড়া ও সংস্কৃতি অঙ্গনকে সচল রাখতে সন্দ্বীপের বিত্তশালী ধর্ণাঢ্য ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। বর্তমানে সন্দ্বীপে মাদক ব্যবহার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। তাই কিশোর, তরুণ ও যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে সমাজের সকল স্তরের সচেতনতার প্রয়োজন। বিশেষ করে প্রতিটি পরিবারের সদস্যদেরকে তাদের সন্তানদের প্রতি সুদৃষ্টি দিতে হবে। সন্দ্বীপের ক্রীড়া সংগঠনগুলোকে আরো গতিশীল ও বেগবান করার লক্ষ্যে সকলকে সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আসতে হবে। তবেই সন্দ্বীপ তার সোনালী ঐতিহ্য ফিরে পাবে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা এ কে এম বেলায়েত হোসেন, ইউসুফ তালুকদার, চট্টগ্রাম চেম্বার এন্ড কর্মাস ইন্ড্রাষ্ট্রিজ লিঃ এর পরিচালক সারোয়ার হাছান জামীল শামীম, ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মো: জহুরুল আলম জসিম, সন্দ্বীপ মাইটভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, সন্দ্বীপ এডুকেশন সোসাইটির সাবেক সভাপতি এডভোকেট এম এ বারী, সাবেক সাধারণ সম্পাদক কে এম কামরুল আহসান উল্ল্যাহ, ক্রীড়া ব্যক্তিত্ব হুমায়ন কবির, সাবেক কৃতি ফুটবলার আবু ইউসুফ রিপন, উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভানেত্রী রুমানা নাসরিন, আবাহনী ক্রীড়া চক্রের সভাপতি সাহেদ সারোয়ার শামীম, ন্যাশনাল ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন শামসুল আলম, মুক্তিযোদ্ধা ফোরকান উদ্দিন, সমাজসেবক আবদুল হান্নান, চট্টগ্রাম লিও ডিষ্ট্রিক সভাপতি খলিলুল্ল্যাহ চৌধুরী সাকিব, নাহিদ মাহমুদ, সন্দ্বীপ উপজেলা একাদশের কোচ রুবেল, ফছিউল আলম কছি, আলতাফ হোসেন, শিবলু সহ সংবর্ধিত খেলোয়াড়বৃন্দ। অনুষ্ঠানে সন্দ্বীপস্থ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংবর্ধিত খেলোয়াড়দেরকে নারী নেত্রী রুমানা নাসরিনের সৌজন্যে ক্রেষ্ট ও সাবেক ফুটবলার আবু ইউছুফ রিপনের সৌজন্যে খেলোয়াড়দের মধ্যে জার্সি প্রদান করা হয় এবং এম ওবায়দুল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে সেরা ৩ জন খেলোয়াড়কে পুরস্কৃত করা হয়।

পরিশেষে চ্যাম্পিয়ান বিজয়ী টিমের কর্মকর্তা, খেলোয়াড় সহ অন্যান্য সংগঠকদের সম্মানে নৈশভোজের আয়োজন করা হয়।


এখানে খুজুন


আরও পড়ুন