আজ বুধবার, ১৫ আগষ্ট ২০১৮ ইং, ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



সহধর্মিনীর পাশে চির নিন্দ্রায় ডা. এমআর খান

Published on 07 November 2016 | 9: 44 am

শোক আর শ্রদ্ধায় চির বিদায় নিলেন একুশে পদকপ্রাপ্ত জাতীয় অধ্যাপক দেশ বরণ্যে শিশু রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এমআর খান। সোমবার সকাল ১০টার দিকে সাতক্ষীরা শহরের রসুলপুর হাইস্কুলের মাঠে ষষ্ঠ জানাযা শেষে তাকে সহধর্মিনীর কবরের পাশে দাফন করা হয়।

এর আগে সাতক্ষীরাবাসীর ভালবাসায় সিক্ত হন ডা. এমআর খান। তাকে শেষ শ্রদ্ধা জানাতে ছুটে আসেন জেলার সর্বস্তরের মানুষ।

সকাল ১০টায় তার মরদেহ রসুলপুর হাইস্কুলের মাঠে পৌঁছায়। পরে তার কফিনে শ্রদ্ধা জানান সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য জগলুল হায়দার, সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন, পুলিশ সুপার আলতাফ হোসেন ও পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি।

এ ছাড়া তার কফিনে জেলা আওয়ামী লীগ, ওয়ার্কার্স পার্টি, জাতীয় পার্টি, মুক্তিযোদ্ধা সংসদ, শিশু স্থাস্থ্য ফাউন্ডেশন, শিশু হাসপাতাল, সাতক্ষীরা প্রেসক্লাব, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থা, রসুলপুর হাইস্কুল, পিএন হাইস্কুলসহ অর্ধ শতাধিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

জানাজার আগে ডা. এমআর খানের জন্য দোয়া প্রার্থনা করে বক্তব্য রাখেন জাতীয় শিশু স্বাস্থ্য ফাউন্ডেশনের মহাসচিব প্রফেসর ডা. মো. শহীদুল্লাহ এবং পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক আবেদ খান।

 

 

 


এখানে খুজুন


আরও পড়ুন