আজ সোমবার, ১৮ জুন ২০১৮ ইং, ০৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



খাদিজার বাম হাতের অস্ত্রোপচার সোমবার

Published on 07 November 2016 | 3: 55 am

ছাত্রলীগ নেতা বদরুলের কোপে গুরুতর আহত সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসের বাম হাতের অস্ত্রোপচার সোমবার করা হবে।

খাদিজার বাবা মাসুক মিয়া চিকিৎসকদের বরাত দিয়ে যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেন। খাদিজা বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

খাদিজার বাবা বলেন, সোমবার নার্গিসের বাম হাতে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছেন তার চিকিৎসকরা। পাশাপাশি মাথার ডান পাশে আরেকটি অস্ত্রোপচার করা হবে। অপারেশনটি খাদিজার জন্য খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করছেন তারা।

মাসুক মিয়া বলেন, খাদিজার অবস্থা প্রতিনিয়তই উন্নতির দিকে যাচ্ছে। পরবর্তী দু’টি অপারেশন সফল হলে সে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে বলে চিকিৎসকরা আশা করছেন।

এর আগে ৪ অক্টোবর খাদিজার মাথায় প্রথম অস্ত্রোপচার করা হয়। ১৭ অক্টোবর তার ডান হাতে একটি অস্ত্রোপচার করা হয়েছিল। প্রসঙ্গত, গত ৩ অক্টোবর সিলেট এমসি কলেজ প্রঙ্গণে খাদিজা আক্তার নার্গিসকে চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম।

এসময় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পাঠানো হয়। ৪ অক্টোবর সকালে তাকে রাজধানীল স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।


এখানে খুজুন


আরও পড়ুন