আজ বৃহঃপতিবার, ২১ জুন ২০১৮ ইং, ০৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



আপনাদের ভালবাসায় সমাজের প্রতি আমার দায়বদ্ধতা আরো বেড়ে গেল ——-বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ইকবাল ইবনে মালেক

Published on 27 October 2015 | 4: 42 am

 

মোকতাদীর রহমান | ২৮ অক্টোবর

আপনাদের সবার ভালবাসা সমাজের প্রতি আমার দায়বদ্ধতা আরো বেড়ে গেল। তাই একজন নিবেদিত সমাজ12108822_1510081842649798_4158755578825200682_n কর্মী হিসেবে সুদূর প্রবাসে গিয়েও সন্দ্বীপ এবং সমাজের সাথে নিজেকে যুক্ত রাখার জন্য সবার দোয়া কামনা করেছেন উদিয়মান কবি ও লেখক, কালের খবরের সম্পাদক ও সন্দ্বীপ স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম কলেজের সাবেক আহ্বায়ক ইকবাল ইবনে মালেক। রবিবার তার প্রবাস জীবনে পাড়ি উপলক্ষে সন্দ্বীপ স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম কলেজ কর্তৃক আয়োজিত এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন —
বিগত দিনের ধারাবাহিক সামাজিক আন্দোলনে পথচলার সবচেয়ে বড় সহযোগি ছিল সন্দ্বীপের সামাজিক সংগঠন গুলো। তাই আমি বরাবরই সামাজিক সংগঠনের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি।
তিনি আরো বলেন-
সমাজ কর্মীদের সাথে আমার আত্মার যে গভীর সম্পর্ক তৈরি হয়েছে, তা অবর্ণনীয়।
আপনাদের ভালবাসা আমাকে ঋণী করে রাখবে চিরদিন। আগামী দিনেও যেন আপনাদের ভালবাসায় নিজেকে সিক্ত করতে পারি, আমি সে কামনা করছি।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক লিও মেহেদি হাসান জনির সঞ্চালনায় ও সভাপতি এস এম কামরুল হাসানের সভাপতিত্বে উদ্বোধনী বক্তব্য রাখেন সাবেন যুগ্ম আহ্বায়ক মমতাজুল হাসান ফরহাদ।
এছাড়া বক্তব্য রাখেন প্রবীণ লেখক মাস্টার কে এম আজিজ উল্লাহ্, সন্দ্বীপ স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম কলেজের সেক্রেটারি এস এম মনির সৈকত, লিটারেসি ফাউন্ডেশন বাংলেদেশের সমন্বয়ক খোদাবক্স সাইফুল, সন্দ্বীপ ইউনিক সোসাইটির সভাপতি কাজী শিহাব উদ্দিন, সন্দ্বীপ ছাত্র যুব পরিষদ সভাপতি আবুল কালাম আজাদ, সংগঠনের সিনিয়র সদস্য মহিউদ্দীন, দ্বীপের সংবাদের চীফ এডমিন আবদুর রহিম রাহাত

 

 

 


এখানে খুজুন


আরও পড়ুন