আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



সালিশ থেকে ধর্ষক পলাতক, শিশুটি হাসপাতালে

Published on 03 November 2016 | 8: 34 am

সাতক্ষীরায় সালিশি বৈঠক থেকে ধর্ষক পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। অন্যদিকে তার লালসার শিকার হওয়া মেয়ে শিশুটিকে মারাত্মক ক্ষত নিয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

স্থানীয় সূত্র জানায়, সাতক্ষীরা সদর উপজেলার রাজনগর গ্রামে গত মঙ্গলবার সকালে জনৈক মজিদ পাটোয়ারী (৫০)  কর্তৃক একটি সাড়ে ৩ বছরের কন্যা শিশু ধর্ষিত হয়। পরদিন সন্ধ্যায় এ নিয়ে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করা হয়।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন মোল্লা জানান, শিশুটির মা-বাবার অনুপস্থিতির সুযোগে একই গ্রামের মজিদ পাটোয়ারী মঙ্গলবার সকাল ১০টার দিকে তাকে মুড়ি খাওয়ানোর কথা বলে কৌশলে বাড়ি থেকে তিনশ গজ দূরে এক নির্জন স্থানে নিয়ে যায়। পরে নানাভাবে ভুলিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে শিশুটি তার মাকে ওই ঘটনা জানায়। ধর্ষণের শিকার শিশুটির পরিবারকে এ ঘটনা নিয়ে থানা পুলিশ না করে নিজেরা মিটিয়ে ফেলার পরামর্শ দেয় গ্রামের কতিপয় লোকজন। এ লক্ষ্যে গত মঙ্গলবার সন্ধ্যায় এক সালিশ বৈঠক বসিয়ে গ্রাম্য মাতবররা ধর্ষক মজিদ পটোয়ারীকে তার বাড়ি থেকে ডেকে আনেন। পুলিশকে কিছু না জানিয়ে তাকে বেঁধে রেখে জিজ্ঞাসাবাদ করা হয়। কিছু সময় পর তাকে ছেড়ে রাখা হয়। এ সুযোগে মজিদ পাটোয়ারী পালিয়ে যায়।

ওসি আরো জানান, মঙ্গলবার রাতেই ধর্ষণের শিকার শিশুটিকে সাতক্ষীরা হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটির গোপনাঙ্গে ক্ষত দেখা দিয়েছে। আসামীকে ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।  


এখানে খুজুন


আরও পড়ুন