আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



ডাক্তারের বিরুদ্ধে রোগীরধর্ষণের মামলা

Published on 02 November 2016 | 4: 38 am

চেম্বারে ধর্ষণের অভিযোগ এনে এক গার্মেন্টস কর্মী এল এম এফ ডাক্তারের বিরুদ্ধে মামলা ঠুকে দিয়েছেন। টাইগারপাস এলাকার রেল বাড়ি মধ্যম কলোনী এলাকায় বসবাসকারী গার্মেন্টস কর্মী শাহানারা একই এলাকায় বসবাসকারী শওকত আলী নামের ওই ডাক্তারের বিরুদ্ধে এ মামলা দায়ের করেছেন। গতকাল মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল৩ এর আদালতে দায়ের করা মামলায় শওকত আলীকে চট্টগ্রাম রেলওয়ের একজন কর্মচারি হিসেবেও উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে মামলা দায়েরকারী লিগ্যাল এইড এর প্যানেল আইনজীবী এডভোকেট মোহাম্মদ ইস্কান্দর সোহেল জানান, আমরা মামলাটি দায়ের করেছি। এটির গ্রহণযোগ্যতার উপর শুনানি অনুষ্ঠিত হবে পরবর্তী ধার্য তারিখে।

ঘটনার বিবরণ অনুযায়ী, মামলায় উল্লেখিত আসামির রোগী দেখার চেম্বার রয়েছে রেলওয়ে এলাকায়। ওই চেম্বারে রোগী হিসেবে যাওয়ার এক পর্যায়ে বিয়ের প্রলোভনে ওই মহিলাকে কয়েক দফায় ধষর্ণের অভিযোগ করা হয় আদালতে দায়ের করা মামলায়। তথ্য অনুযায়ী, মামলা দায়ের করার আগে এ নিয়ে মীমাংসার জন্য দফায় দফায় লিগ্যাল এইডের অফিসে বৈঠকও অনুষ্ঠিত হয়েছে। সর্বশেষ গতকাল মামলা দায়ের করা হল। নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সালের (সংশোধিত ২০০৩) () ধারায় আসামির বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

 


এখানে খুজুন


আরও পড়ুন