আজ শনিবার, ২১ জুলাই ২০১৮ ইং, ০৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



চট্টগ্রামের অক্সিজেন এলাকায় রিপন (১৯) নামে এক যুবকের লাশ উদ্ধার

Published on 01 November 2016 | 7: 45 am

সোনালী নিউজ প্রতিবেদক ::

নগরীর বায়েজিদ বোস্তামি থানার অক্সিজেন এলাকা থেকে মো. রিপন (১৯) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  ভবনের উপর থেকে পড়ে ওই যুবকের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মঙ্গলবার (০১ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। বায়েজিদ বোস্তামি থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, অক্সিজেন এলাকায় প্লাজমা হসপিটালের পেছনে একটি ছয়তলা ভবনের পাশে কাদার মধ্যে রিপনের মাথা ও পা লেপ্টে ছিল।  তার হাতে জখমের চিহ্ন পাওয়া গেছে। প্রায় তিন ফুট কাদামাটির ভেতর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

ওসি জানান, মরদেহ উদ্ধারের সময় তার পরিচয় মেলেনি।  তবে দুপুর সোয়া ১২টার দিকে রিপনের মা আয়েশা আক্তার এসে মরদেহ শনাক্ত করেন। রিপন সাতকানিয়া রাস্তার মাথা এলাকার বাসিন্দা আব্দুল কাদেরের ছেলে।  আব্দুল কাদেরের সঙ্গে তালাকের পর আয়েশা ছেলেকে নিয়ে অক্সিজেন পূর্ব শহীদনগর এলাকায় ভাড়া ‍বাসায় থাকেন।

মা আয়েশা আক্তারের বরাত দিয়ে ওসি জানান, রিপন সোমবার বিকেল ৩টার দিকে ‍বাসা থেকে বেরিয়ে যায়।  এরপর সে আর বাসায় ফিরেনি।  সকালে তার কয়েকজন বন্ধুর কাছ থেকে ছেলের মৃত্যুর খবর পান আয়েশা।

নগর পুলিশের পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম বলেন, ওই যুবক হেরোইন আসক্ত বলে মনে হচ্ছে।  প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, ওই যুবক কার্ণিশ বেয়ে ছয়তলা ভবনে ওঠার চেষ্টা করছিল।  কয়েকতলা ওঠার পর পা ফসকে সে নিচে ময়লা কাদার মধ্যে পড়ে যায়।

চুরি করতে ছয়তলা ভবনটিতে ওঠার জন্য ওই যুবক চেষ্টা করছিল বলে ধারণা করছেন পুলিশ কর্মকর্তা জাহাঙ্গীর।


এখানে খুজুন


আরও পড়ুন