আজ বুধবার, ২০ জুন ২০১৮ ইং, ০৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপ আজিমপুরে ইউপি সদস্য পদে নির্বাচন আজ

Published on 31 October 2016 | 4: 49 am

রহিম মোহাম্মদ : সন্দ্বীপ আজিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে আজ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। বিগত ইউপি নির্বাচনে দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় চুড়ান্তভাবে কোন প্রার্থীকে নির্বাচিত ঘোষনা করা সম্ভব না হওয়ায় নির্বাচন কমিশন আজ সোমবার ঐ ওয়ার্ডে পুনরায় নির্বাচনের উদ্যোগ গ্রহন করেছে বলে জানান উক্ত নির্বাচনের দায়িত্বে নিয়োজিত  রিটার্নিং অফিসার ও উপজেলা সমবায় কর্মকর্তা মিন্টু বড়ুয়া।

উক্ত ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৫৪। তন্মধ্যে পুরুষ-১১২ ও মহিলা-১৪২। নির্বাচন অনুষ্ঠানের স্বার্থে ইতোমধ্যে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করেছে উপজেলা প্রশাসন। রবিবার বিকেলে ভোট কেন্দ্রে নির্বাচনের সব সরন্জ্ঞাম পৌঁছানোর কথা জানিয়েছেন রিটার্নিং অফিসার। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ন দু’প্রার্থী হচ্ছেন- মো.কাসেম (মোরগ) ও মো.শাহাদাত হোসেন (ফুটবল)।
ভোটাররা যাতে কেন্দ্রে গিয়ে সুষ্ঠভাবে ভোট দিতে পারেন এজন্য পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিতের কথা জানান সন্দ্বীপ থানার অফিসার ইন চার্জ শামসুল ইসলাম। তিনি জানান, কেন্দ্রে ১১জন পুলিশ ও১৭জন আনসার থাকছে।এ ছাড়া একটি মোবাইল টিম সার্বক্ষনিক নির্বাচন এলাকা প্রদক্ষিণ করবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সাইফুল ইসলাম জানান, নির্বাচনটি নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার স্বার্থে মোবাইল কোর্ট কার্যক্রম চালু থাকবে।


এখানে খুজুন


আরও পড়ুন