আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



সম্মেলনে আওয়ামী লীগের বার্ষিক বাজেট পাস

Published on 24 October 2016 | 4: 18 am

আওয়ামী লীগের সম্মেলনে দলটির ১২ কোটি ৫৬ লাখ টাকার বার্ষিক বাজেট পাস হয়েছে। দলটির কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান এই বাজেট পড়ে শোনান। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এটি উত্থাপন করলে কাউন্সিলরদের কণ্ঠভোটে তা পাশ হয়।

দ্বিতীয় দিনের মতো আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিল চলছে। রোববার সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এ অধিবেশন শুরু হয়। সকাল সাড়ে ৯টার কিছু পরে নতুন নেতৃত্ব নির্বাচনের এই অধিবেশনে যোগ দেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি সূচনা বক্তব্য দেন। এরপর প্রধানমন্ত্রীর সভাপতিত্বে কাউন্সিলররা তাদের বক্তব্য তুলে ধরছেন। অধিবেশন পরিচালনা করছেন দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

দলীয় সূত্রে জানা গেছে, ছয় হাজার ৫৭০ জন কাউন্সিলর এতে অংশ নিচ্ছেন। নিরাপত্তার জন্য আজও সোহরাওয়ার্দী উদ্যানে অনুমোদিত ব্যক্তি ছাড়া সর্বসাধারণের প্রবেশ নিয়ন্ত্রণ করা হয়েছে। তবে বাইরে বিপুলসংখ্যক উৎসুক নেতাকর্মী ভিড় করেছেন।

দ্বিতীয় দিনের কর্মসূচিতে কাউন্সিলরদের বাইরে কারও প্রবেশের সুযোগ থাকছে না। আজ কাউন্সিলরদের মতের ভিত্তিতে দলটির আগামী দিনের নেতৃত্ব নির্বাচন করা হবে।


এখানে খুজুন


আরও পড়ুন