আজ রবিবার, ১৯ আগষ্ট ২০১৮ ইং, ০৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



চট্টগ্রামে ব্যাংক এশিয়ার ইসলামিক ব্যাংকিংবিষয়ক প্রশিক্ষণ

Published on 23 October 2016 | 12: 58 pm

সোনালী নিউজ প্রতিবেদক :: ব্যাংক এশিয়ার ইসলামিক ব্যাংকিং ডিভিশন, চট্টগ্রাম রিজিওনাল অফিস এবং ইসলামিক ব্যাংকিং উইন্ডো ব্যাংক এশিয়া ভবন শাখা, চট্টগ্রাম কর্তৃক ‘ইসলামিক ব্যাংকিং এবং সালামাহ অপারেশন্স’ বিষয়ক প্রশিক্ষণ শনিবার (অক্টোবর ০৮, ২০১৬) চট্টগ্রামের আগ্রাবাদস্থ ব্যাংক এশিয়া ভবনে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের আগ্রাবাদ শাখার প্রধান ও ইভিপি মোঃ শাহাবুল্লাহ্ প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেন। রিজিওনাল অফিসের এফভিপি  মোঃ মামুন অর রশিদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন ব্যাংক এশিয়া ভবন শাখার প্রধান ও এসভিপি এ কে এম সাইফুল ইসলাম চৌধুরী, স্টেশন রোড শাখার প্রধান ও এফভিপি বোরহানউদ্দিন খোন্দকার এবং স্ট্র্যান্ডরোড শাখার প্রধান ও এভিপি  হাসিবুল আলম।

দিনব্যাপী প্রশিক্ষণের সেশনসমূহ পরিচালনা করেন ব্যাংকের ইসলামিক ব্যাংকিংয়ের উপপ্রধান ও ভিপি একেএম মীজানুর রহমান, চট্টগ্রামস্থ ইসলামিক ব্যাংকিং উইন্ডোর প্রধান ও এফএভিপি মোঃ রেফায়েত হোসেন, ইসলামিক ব্যাংকিংয়ের সালামাহ্ সার্ভিসের প্রধান মোঃ এনামুল হক  এবং ব্যাংকের মুরাক্বিব মুহম্মদ মুনীরুল হক। প্রশিক্ষণে চট্টগ্রাম অঞ্চলের শাখাসমূহে কর্মরত বিভিন্ন স্তরের ৪৫ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।


এখানে খুজুন


আরও পড়ুন