আজ রবিবার, ১৯ আগষ্ট ২০১৮ ইং, ০৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



স্বজন ভুলে যাচ্ছেন খাদিজা

Published on 22 October 2016 | 4: 48 am

সিলেটে ছাত্রলীগ নেতার হামলার শিকার হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন খাদিজা বেগম নার্গিসের ডান হাতে অস্ত্রোপচারের পর শারীরিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হচ্ছে। তবে স্বজনদের চিনতে পারলেও মাঝে মাঝে ভুলে যাচ্ছেন তিনি।

খাদিজার মামা আবদুল বাছেত জানান, খাদিজার শারীরিক অবস্থা আগের তুলনায় অনেক ভালো। ডাকলে সাড়া দিচ্ছে। মাঝে মাঝে স্বজনদের চিনতে পারলেও আবার ভুলে যাচ্ছে।

তবে এতে উৎকণ্ঠিত না হওয়ার পরামর্শ দিয়ে স্কয়ার হাসপাতালের পরিচালক মেডিকেল সার্ভিসেস এবং মেডিসিন অ্যান্ড ক্রিটিক্যাল কেয়ার বিভাগের পরামর্শক মির্জা নাজিম উদ্দিন বলেন, এটি পুনর্বাসন প্রক্রিয়া, ধীরে ধীরে সবাইকে চিনতে পারবেন। কয়েকদিন আগেও খাদিজাকে নল নিয়ে খাওয়ানো হচ্ছিল, এখন তিনি চিবিয়ে খেতে পারছেন।

ডা. মির্জা নাজিম উদ্দিন বলেন, খাদিজার শারীরিক অবস্থার দ্রুত উন্নতি হচ্ছে, যা আমাদের প্রত্যাশার তুলনায় অনেক বেশি। গত বৃহস্পতিবার থেকে আমরা তাকে শক্ত ও নরম খাবার খেতে দিচ্ছি। একই সঙ্গে তাকে কিছুক্ষণের জন্য হুইল চেয়ারে ঘোরানো হয়েছিল।

গত ৩ অক্টোবর খাদিজাকে কুপিয়ে গুরুতর জখম করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম।


এখানে খুজুন


আরও পড়ুন