আজ বুধবার, ২০ জুন ২০১৮ ইং, ০৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



জাতীয় সম্মেলন ।। নগর আওয়ামী লীগের ৭৬০ প্রতিনিধি ঢাকা যাবেন

Published on 19 October 2016 | 4: 03 am

আওয়ামী লীগের ২০তম ত্রিবার্ষিক জাতীয় সম্মেলনে যোগদানের জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। সম্মেলনে মহানগর থেকে ৬শ জন ডেলিগেট এবং ১৬০জন কাউন্সিলর ২১ অক্টোবর রাতে যাত্রা করবেন। তারা কমলাপুর এলাকায় হোটেলে থাকবেন। গতকাল মঙ্গলবার জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় এই সিদ্ধান্ত হয়।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র আ জ ম নাছির উদ্দীন কেন্দ্রীয় কাউন্সিল সফল করার জন্যে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আন্দোলনসংগ্রামে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যে বীরত্বময় ঐতিহ্য রয়েছে তার প্রতিফলন ঘটাতে সকলকে সচেষ্ট হতে হবে। তিনি বলেন, সংগঠনের ২০তম সম্মেলনকে কেন্দ্র করে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। তার ধারাবাহিকতা রক্ষায় মহানগর আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের সম্পৃক্ত হতে হবে। সভার সিদ্ধান্ত অনুযায়ী ২১ অক্টোবর রাতে ট্রেন ও বাসযোগে কাউন্সিলর ও ডেলিগেটবৃন্দ ঢাকা রওনা দেবেন। পরদিন সকাল ৯টায় কমলাপুর রেলস্টেশন চত্বরে জমায়েত ও সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলনে মিছিল সহকারে যোগদান করবেন।

সভায় নগর সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন না। এতে সভাপতিত্ব করেন মহানগর সহসভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। নগর প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী, বদিউল আলম, এম এ রশিদ, উপদেষ্টামণ্ডলীর সদস্য এ কে এম বেলায়েত হোসেন, এনামুল হক চৌধুরী, শেখ মোহাম্মদ ইসহাক, সম্পাদকমণ্ডলীর সদস্য শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সৈয়দ হাসান মাহমুদ শমসের, অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, আহমেদুর রহমান সিদ্দিকী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, হাজী জহুর আহমদ, মো. হোসেন, আবদুল আহাদ, মানস রক্ষিত, দিদারুল আলম চৌধুরী, ডা. ফয়সাল ইকবাল চৌধুরী, শহীদুল আলম, জহরলাল হাজারী, নির্বাহী কমিটির সদস্যবৃন্দ, ১৫ থানা ও ৪৪টি সাংগঠনিক ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, আগামী ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম ত্রিবার্ষিক জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে কেন্দ্র করে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নগরীর দশটি গুরুত্বপূর্ণ স্থানে আলোকায়ন করা হয়।

 


এখানে খুজুন


আরও পড়ুন