আজ সোমবার, ১৮ জুন ২০১৮ ইং, ০৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপ টাউন জগন্নাথ দেবালয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

Published on 11 October 2016 | 8: 36 am

এস.এম.নুরুল আক্তার# সন্দ্বীপ টাউন জগন্নাথ দেবালয় সংসদের উদ্যোগে শারদীয় দূর্গাপূজার আনন্দকে একধাপ বাড়িয়ে দেওয়ার জন্য অনুষ্ঠিত হয়ে গেল তিনদিন সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান। অনুষ্ঠান সুচির মধ্যে ছিল কুইজ প্রতিযোগিতা,গীতা পাঠ, মোমবাতি প্রজ্জলন, নিত্য ও সঙ্গীত প্রতিযোগিতা।

তিনদিন ব্যাপী অনুষ্ঠিত বিভিন্ন ইভেন্টে প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে মোবাইল সেট সহ বিভিন্ন পুরস্কার বিতরন অনু্ষ্ঠিত হয় গতকাল ১০ সেপ্টেম্বর রাত বারোটায়। পুরস্কার বিতরন অনুষ্ঠানে বক্তব্য রাখেন -কবি ও সাংবাদিক বাদল রায় স্বাধীন,পূজা কমিটির সভাপতি সজিব কুমার ঘোষ, সম্পাদক মানটু কুমার দে, কোষাধক্ষ্য শিমুল সুত্রধর ও মন্দির কমিটির পক্ষ হতে মিরন চন্দ্র রায়, মনা দে, রনজিত মজুমদার ও শারদান্জলী ফোরাম সন্দ্বীপ উপজেলা শাখার যুগ্ন সম্পাদক শ্যামল মজুমদার প্রমুখ।

বক্তারা বলেন অশ্লীল গান ও নিত্য পরিবেশনের পরিবর্তে এ জাতীয় প্রতিযোগিতা আয়োজন অংশ গ্রহনকারী ও আগত পূজার্থীদের মাঝে ধর্মীয় চেতনা বোধকে আরো বেশি জাগ্রত ও শানীত করেছে। তাই আমরা আয়োজকদের ধন্যবাদ জানাই। আমরা আশা করছি তারা যেন প্রতিবছর এই ধারা অক্ষুন্ন রাখে।


এখানে খুজুন


আরও পড়ুন