আজ বুধবার, ২০ জুন ২০১৮ ইং, ০৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



চেয়ারম্যান প্রাথমিক বৃত্তি-১৬ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Published on 08 October 2016 | 2: 16 am

জাকারিয়া ইকবাল। নিজস্ব প্রতিনিধি: সোনালী নিউজ ::৭ অক্টোবর, শুক্রবার::

ঐতিহ্যবাহী মাইটভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান চেয়ারম্যানের পৃষ্ঠপোষকতায় পরিচালিত-চেয়ারম্যান প্রাথমিক বৃত্তি ২০১৬ উপলক্ষে এক মতবিনিময় সভা মাইটভাংগা ইউনিয়ন পরিষদ কার্য্যালয়ে সকাল ১০:০০ টায় মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- মুছাপুর বদিউজ্জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মা: আনোয়ারুল কবির, মমতাজুল উলুম দাখিল মাদ্রাসার সুপার মাওলানা বোরহান উদ্দিন, দক্ষিন পূর্ব সন্দীপ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাবু সৌমিত্র রায়, সাউথ সন্দীপ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা রুহুল আমিন, কাজী আফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মা: হেলাল উদ্দিন, মাইটভাংগা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান মা: সাইফুল ইসলাম, মফিজিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মা: নুরুজজামান কামাল, পূর্ব মাইটভাংগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মা: জামাল উদ্দিন, উত্তর পশ্চিম সারিকাইত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্তে প্রধান শিক্ষক মা: সায়েদ উল্যা, মুছাপুর উত্তর পূর্ব সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মা: ফেরদৌস আহমেদ, মা: জহির উদ্দিন সহ মুছাপুর , মাইটভাংগা, সারিকাইত, মগধরা ইউনিয়ের সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক/ সহকারী শিক্ষক বৃন্দ ।

সভায় সর্বসম্মতিতে পৃষ্ঠপোষক মিজানুর রহমান চেয়ারম্যানকে প্রধান করে ১০ সদস্য বিশিষ্ট বৃত্তি পরিচালনা কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছে, মাষ্টার আনোয়ারুল কবির, মাঃ সাইফুল ইসলাম, মাঃ সৌমিত্র রায়, মাঃ কারিমুল মাওলা, মাওলানা বোরহান উদ্দিন, মাঃ নুরুজ্জামান কামাল, মাঃ জামাল উদ্দিন, মাঃ আইয়ুব আলী ও মাঃ ফেরদৌস আহমেদ।

সম্মানিত শিকক্ষ মন্ডলীদের পরামর্শমূলক বক্তব্যের পর সভাপতির সমাপনী বক্তব্যে মিজানুর রহমান চেয়ারম্যান বলেন এবারের বৃত্তি পরীক্ষায় নতুন কিছু পুরষ্কার সংযোজন করা হয়েছে, যে সকল ছাত্র ৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ শ্রেণিতে একনাগাড়ে বৃত্তি পেয়ে হ্যাট্রিক করবে তাদেরকে গোল্ড মেডেল এবঃ রত্নগর্ভা হিসবে ঐ সকল ছাত্রদের মা’দেরকে সম্মানিত করা হবে। তাছাড়া প্রতি ক্লাসে মেধা তালিকায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদের মা’দেরকে ও সম্মাননা প্রদান করা হবে। পরিশেষ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন যাতে সুন্দর ভাবে বৃত্তি পরীক্ষার সকল কার্যক্রম পরিচালিত করা সম্ভব হয়।


এখানে খুজুন


আরও পড়ুন