আজ বুধবার, ২০ জুন ২০১৮ ইং, ০৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



স্কুলছাত্রীকে বিনোদন পার্কে বেড়াতে এনে ধর্ষণ করেছেন অশোক কুমার সরকার নামের এক কলেজ শিক্ষক

Published on 07 October 2016 | 8: 11 am

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার এক স্কুলছাত্রীকে রংপুরের একটি বিনোদন পার্কে বেড়াতে এনে ধর্ষণ করেছেন অশোক কুমার সরকার (৩৫) নামের এক কলেজ শিক্ষক। পরে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। পুলিশ সহকারী অধ্যাপক অশোক কুমার সরকারকে গাইবান্ধা জেলা কারাগারে পাঠিয়েছে।

অশোক কুমার গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ বৈদ্যনাথ গ্রামের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ  মুকুল চন্দ্র সরকারের ছেলে। তিনি সুন্দরগঞ্জ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার স্থানীয় একটি বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী স্কুলে যাওয়ার পথে তাকে ফুসলিয়ে কলেজ শিক্ষক এবং তার দুই সহযোগী- অটোচালক আনু মিয়া (২৩) ও বাবলু (২৭) মোটরসাইকেলে রংপুরের পীরগঞ্জ উপজেলার আনন্দ নগর বিনোদন পার্কে নিয়ে আসেন।

সেখানে তারা একটি রুম বরাদ্দ নিয়ে ওই ছাত্রীর সঙ্গে মিলনের পরিকল্পনা করে। কিন্তু বিনোদন পার্কের ম্যানেজার অসম্মতি দিলে চলে যায়। পরে ওই ছাত্রীকে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে অশোক কুমার রাতে একটি বাঁশ বাগানে ধর্ষণ করেন। এ সময় ওই ছাত্রীর আর্তচিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে এসে অশোক কুমারকে আটক করে। পরে মেয়েটিসহ তাকে পীরগঞ্জ থানা পুলিশে সোপর্দ করা হয়।

সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ইসরাফিল হোসেন বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। মামলায় অশোক কুমার সরকার ও তার দুই সহযোগীকে আসামি করা হয়েছে। বুধবার সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা করা হয়। একই দিন গাইবান্ধা জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ধর্ষিতার জবানবন্দি গ্রহণ করা হয়। বাকি দু’জনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ইসরাফিল হোসেন।


এখানে খুজুন


আরও পড়ুন