আজ সোমবার, ১৬ জুলাই ২০১৮ ইং, ০১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



খাগড়াছড়িতে মোবাইলে কল রিসিভ করলেই অসুস্থের গুজব

Published on 07 October 2016 | 4: 16 am

খাগড়াছড়িতে অজানা নাম্বার থেকে আসা কল রিসিভ করলেই অসুস্থ হয়ে পড়ার গুজব ছড়িয়ে পড়েছে। এমনি একটি ঘটনায় বৃহস্পতিবার জেলা সদরের ভাইবোনছড়া এলাকার মোনাবুল্লা চাকমা (১৭) নামের এক যুবককে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে চিকিৎসকদের মতে এটি মনোস্তাত্ত্বিক রোগ। মোনাবুল্লা চাকমা ভাইবোনছড়া মিলেনিয়াম উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। সে ঐ এলাকার মিরট কুমার চাকমার ছেলে।

চাকমার চাচা নিকেল চাকমা বলেন, সকালে স্কুলে যাওয়ার জন্য সময় দেখতে সে (মোনাবুল্লা) মোবাইল হাতে নেয়। এ সময় মোবাইলে নাম্বারবিহীন একটা কল বেজে উঠে। সে কল রিসিভ করতেই হাত জ্বালা পোড়া করছে জানিয়ে অজ্ঞান হয়ে যায়। পরে আমরা হাসপাতলে নিয়ে আসি।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. নয়ন ময় ত্রিপুরা বলেন, এটি মূলত মনোস্তাত্ত্বিক রোগ। অন্যদের দেখা দেখি আতঙ্কিত হয়ে এগুলো ছড়িয়ে পড়ে। প্রাথমিক চিকিৎসায় এই রোগে আক্রান্ত রোগী সুস্থ হয়ে যায় বলেও জানান তিনি। এদিকে খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মো. তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, আসলে এই সম্পর্কে নির্দিষ্ট কোন প্রমাণ আমরা পাইনি। বিভিন্ন জায়গা থেকে এমন গুঞ্জন ছড়িয়ে আতঙ্ক সৃষ্টি করা হচ্ছে।

 


এখানে খুজুন


আরও পড়ুন