আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপ এডুকেশন সোসাইটি চট্টগ্রাম’র শিক্ষা ঋণ প্রদান কমিটির সভা অনুষ্ঠিত : উপদেষ্টা ও কার্যনির্বাহী কমিটির যৌথ সভা কাল

Published on 06 October 2016 | 4: 09 pm

সোনালী নিউজ প্রতিবেদক :: সন্দ্বীপের অসচ্ছল ও মেধাবী ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষায় সহায়তার জন্য সন্দ্বীপ এডুকেশন সোসাইটি চট্টগ্রাম এর পক্ষ থেকে শিক্ষা ঋণ বিতরণ ও কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদানের সিদ্ধান্ত গৃহিত হয়েছে এবং এ জন্য দুটি আহবায়ক কমিটিও গঠিত হয়েছে।

সন্দ্বীপ এডেুকেশন সোসাইটি চট্টগ্রাম এর এবারের শিক্ষা ঋণ প্রদান কমিটির আহবায়ক রুমানা নাসরীনের সভাপতিত্বে এক প্রস্তুতি সভা আজ ৬ অক্টোবর সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন শিক্ষা ঋণ প্রদান কমিটির সদস্য সচিব সাখাওয়াত হোসেন নাছির, সদস্য ইঞ্জিনিয়ার ফিরোজুল আলম, মোসাদ্দেক হোসেন, মিজানুর রহমান বাবু, আব্দুল হান্নান, কৃতি ছাত্র-ছাত্রী সংবর্ধনা কমিটির এবারের সদস্য সচিব শামসুল আলম ।

উল্লেখ্য আবু ইউসুপ রিপনকে কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা কমিটির আহবায়ক করা হয়েছে।

আগামী ৩১ অক্টোবরের মধ্যে সন্দ্বীপের অসচ্ছল ও মেধাবী ছাত্রদের উচ্চশিক্ষায় সহায়তা ও ২০১৫/২০১৬ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ -৫ প্রাপ্তদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে। এ বিষয়ে সোনালী সন্দ্বীপ সহ অন্যান্য পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

উপদেষ্টা ও কার্যনির্বাহী কমিটির যৌথ সভা কাল :

সন্দ্বীপ এডেুকেশন সোসাইটি চট্টগ্রাম এর কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা মন্ডলীর যৌথ সভা আগামী কাল ৭ অক্টোবর হোটেল সেন্ট মারটিনে অনুষ্ঠিত হবে।


এখানে খুজুন


আরও পড়ুন