আজ শুক্রবার, ২২ জুন ২০১৮ ইং, ০৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



সিলেটে আন্দোলনের মুখপাত্রকে হত্যার হুমকি

Published on 06 October 2016 | 9: 43 am

সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে হত্যাচেষ্টাকারী বদরুল আলমের শাস্তি দাবি আন্দোলনের মুখপাত্র ফজিলাতুন্নেসাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তার মায়ের মোবাইল ফোনে এ হুমকি দেওয়া হয়। ফজিলাতুন্নেসা সিলেট সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

ফজিলাতুন্নেসা বলেন, ‘অপরিচিত একটি নম্বর থেকে আম্মুর মোবাইল ফোনে কল দিয়ে আমাকে আন্দোলন থেকে সরে দাঁড়ানোর কথা বলা হয়। অন্যথায় আমাকে হত্যা করা হবে বলে হুমকি দেওয়া হয়।’  তবে হুমকি দিয়ে বদরুলের শাস্তি দাবির আন্দোলনকে দমানো যাবে না বলে মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, সিলেট সরকারি মহিলা কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা সোমবার বিকেলে সিলেট এমসি কলেজ কেন্দ্রে পরীক্ষা দিয়ে ফেরার পথে বদরুল তাকে কুপিয়ে গুরুতর আহত করেন। খাদিজা বর্তমানে ঢাকার স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন।

এদিকে খাদিজার ওপর হামলার ঘটনায় শিক্ষার্থীরা বদরুলকে আটক করে পিটুনি দেয়। খবর পেয়ে শিক্ষার্থীদের হাত থেকে বদরুলকে নিজেদের জিম্মায় নেয় পুলিশ। এদিকে বুধবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বদরুল আলম।

 


এখানে খুজুন


আরও পড়ুন