আজ বুধবার, ২০ জুন ২০১৮ ইং, ০৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



সাংবাদিক নাসির উদ্দিনের স্ত্রীর মৃত্যুতে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের শোক

Published on 04 October 2016 | 4: 18 pm

সোনালী নিউজ ডেস্ক :: বাংলাভিশন চট্টগ্রামের ব্যুরো প্রধান, চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য নাসির উদ্দিন তোতার স্ত্রী সামিনা আক্তারের মৃত্যুতে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে।

সংগঠনের সভাপতি সুলাইমান মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মিলাদ উদ্দীন মুন্না এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও শোক প্রকাশ করেন চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি শাহাদাৎ হোসেন আশরাফ, সহ-সভাপতি বাবলু দাস, মো: শাহাজাহান, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক ‍মুজাহেদুল ইসলাম বাতেন, যুগ্ন সাধারণ সম্পাদক কাজী জিয়া উদ্দীন সোহেল, অর্থ সম্পাদক কামরুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক মীর মামুন, দপ্তর সম্পাদক মিনহাজুল ইসলাম, প্রচার সম্পাদক সালাহ উদ্দীন আকাশ, সমাজ কল্যান সম্পাদক কামরুল ইসলাম দুলু, প্রকাশনা সম্পাদক সবুজ অরণ্য মহিলা বিষয়ক সম্পাদক খাদিজা আকতার পপি, শিক্ষা সংস্কৃতি ও ক্রিড়া সম্পাদক সাইদুল হাছান মিঠু, নির্বাহী সদস্য আবু তাহের, মীর আসলাম, হান্নান হায়দার, শামসুদ্দীন চৌধুরী, শামসুল হুদা, জাহাঙ্গীর আলম, আবদুল্লাহ আল কাইয়ুম, আনোয়ার হোসাইন, দেলোয়ার হোসাইন, তোফায়েল আহমদ,  গিয়াস উদ্দীন টিটু,  কামাল উদ্দীন, তৈয়বুল ইসলাম চৌধুরী প্রমূখ।

উল্লেখ্য, নাসির উদ্দীন তোতার স্ত্রী সামিনা আক্তার হাজী মুহাম্মদ মহসিন কলেজের প্রধান সহকারী ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৬ বছর। ৪ অক্টোবর মঙ্গলবার সকাল সোয়া ১০টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায তার মৃত্যু হয়। সামিনা আক্তারের গ্রামের বাড়ি নোয়াখালি জেলায় শশুর বাড়ি ফেনী ছাগলনাইয়া উপজেলায়।তিনি দীর্ঘদিন ধরে কিডনি সমস্যায় ভূগছিলেন। ৬ বছর পূর্বে নাসির-সামিনা দম্পত্তির একমাত্র সন্তান জন্ম নেয়ার পর থেকে কিডনির সমস্যা দেখা দেয়। সম্প্রতি চিকিৎসকরা জানিয়েছিলেন তার দুটি কিডনিই ড্যামেজ হয়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ইন্ডিয়া নেয়ার ও প্রস্তুতি চলছিল বলে জানা যায়।


এখানে খুজুন


আরও পড়ুন