আজ বৃহঃপতিবার, ২১ জুন ২০১৮ ইং, ০৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



দৈনিক দেশতথ্য পত্রিকার ১৫তম বর্ষে পর্দাপন উপলক্ষে নানা আয়াজনে

Published on 03 October 2016 | 6: 51 am

সোনালী নিউজ প্রতিবেদক :: কুষ্টিয়ার জনপ্রিয় দৈনিক দেশতথ্য পত্রিকার ১৫তম বর্ষে পর্দাপন উপলক্ষে রোববার সন্ধ্যায় পত্রিকা কার্যালয়ে সম্পাদকের অনুপস্থিতে অনাঢ়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। পত্রিকাটির নির্বাহী সম্পাদক মোমেছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র প্রতিষ্ঠাতা সভাপতি ও বিজয় নিউজ ২৪ ডটকম-এর সম্পাদক সিনিয়র সাংবাদিক শামসুল আলম স্বপন । বিশেষ অতিথি ছিলেন সম্পাদক পুত্র আল ফাহাদ জিসান ।


প্রধান অতিথির বক্তব্যে শামসুল আলম স্বপন বলেন পত্রিকার রাজধানী কুষ্টিয়া থেকে ছোট ভাই এসএম হালিমুজ্জামানের সম্পাদনায় প্রকাশিত পত্রিকা দৈনিক দেশতথ্য আজ ১৫তম বর্ষে পর্দাপন করলো যা একটি স্মরনীয় ঘটনা । হাটি হাটি পা পা করে গত ১৪টি বছর পার করা ছিল একটি চ্যালেঞ্জের ব্যাপার । তিনি বলেন সম্পাদকের একনিষ্ঠ পরিশ্রমে পত্রিকাটি আজ জনপ্রিয়তা লাভ করেছে। নিপীড়িত মানুষের আস্থার জায়গা হয়ে দাঁড়িয়েছে দৈনিক দেশতথ্য পত্রিকাটি । আগামীতে এই পত্রিকা জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দৈনিক দেশতথ্য পত্রিকার সহ-সম্পাদক রাকিব চৌধুরী, কিড্স টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক দেশতথ্য পত্রিকার চিফ রিপোর্টার মিলন খন্দকার, অফিস সহকারি ফিরোজ আহমেদ,ষ্টাফ রিপোর্টার মুন্সি হাবিবুর রহমান, আবু সাঈদ, আব্বাস উদ্দিন প্রমুখ ।
আলোচনা শেষে দৈনিক দেশতথ্য পত্রিকার সম্পাদক এসএম হালিমুজ্জান ও তার পরিবারে সদস্যদের প্রতি এবং পত্রিকাটির সমৃদ্ধির জন্য দোয়া করা হয় । পরে প্রধান অতিথি কেক কেটে দৈনিক দেশতথ্য পত্রিকার ১৫তম বর্ষে পর্দাপনের সূচনা করেন।


এখানে খুজুন


আরও পড়ুন