আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



অধ্যাপক আলহাজ্ব মোঃ ইসমাইল এর জন্ম দিনে মিলাদ ও দোয়া মাহফিল, নেতকর্মীদের শুভেচ্ছা জ্ঞাপন

Published on 01 October 2016 | 5: 02 am

মোবারক হোসেন ভূঁইয়া :: সোনালী নিউজ :: গত ৩০ সেপ্টেম্বর রাত ৮টায় চট্রগ্রাম দক্ষিণ কাট্রলী সরাইপাড়া মরহুম খলিলুর রহমান ভবনে (নিজ বাসভবনে) স্থানীয় ১১নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ, সেচ্ছাসেবক ও শ্রমিকলীগ এর উদ্যেগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের মিলাদ ও দোয়া মাহফিলের মধ্যে দিযে ১১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক আলহাজ্ব মোঃ ইসমাইল এর দীর্ঘায়ু কামনা করা হয়।পরে কেক কাটা হয় । ব্যাপক নেতা কর্মীর সমাগমে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্তি হয়।

উক্ত অনুষ্ঠানে অধ্যাপক ইসমাইলকে ফুল দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান ১১নং ওয়ার্ড আওয়ামী- যুবলীগ কাজীর দিঘি ইউনিট, শিলপাড়া ইউনিট, মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ গোলাম ছামদানী জনি, মহানগর ছাত্রলীগ নেতা মোঃ রাব্বী চৌধুরী শাওন ও ১১নং ওয়ার্ড ছাত্রলীগ, ছাত্রলীগ নেতা ওমর, শেখ রাসেল স্মৃতি সংসদের পক্ষে মোঃ বাবুল হোসেন ও আরজু, ১নং ইউনিট যুবলীগ এর পক্ষে মিন্টু ও লিটন, ৫নং ইউনিট কাজী বাড়ি উত্তর গ্রীণ ভিউ ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ, আলামতারা দীঘির রাসেল স্মৃতি সংসদের নেতৃবৃন্দ ও সন্দ্বীপবাসীর পক্ষে মাষ্টার আব্দুল বাতেন শুভেচ্ছা জানান।

সোনালী মিডিয়া এন্ড পাবলিকেশন্সের শুভেচ্ছা ::

সোনালী মিডিয়া এন্ড পাবলিকেশন্সের সম্মানিত পৃষ্ঠপোষক, চট্টগ্রাম মহানগরীর ১১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক আলহাজ্ব মোঃ ইসমাইল এর জন্ম দিনে সোনালী মিডিয়া এন্ড পাবলিকেশেন্সের পক্ষ থেকে শুভেচ্ছা।


এখানে খুজুন


আরও পড়ুন