আজ শুক্রবার, ২২ জুন ২০১৮ ইং, ০৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



ফুল আর গানে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা

Published on 01 October 2016 | 2: 54 am

শুক্রবার সন্ধ্যায় দেশে ফেরার পর গণভবনে পৌঁছালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ও বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা।

এসময় শিল্পী  রেজওয়ানা চৌধুরী বন্যা গেয়ে ওঠেন, ‘আজি বাংলাদেশের হৃদয় হতে কখন আপনি/তুমি এই অপরূপ রূপে বাহির হলে জননী! ওগো মা, তোমায় দেখে দেখে আঁখি না ফিরে! তোমার দুয়ার আজি খুলে গেছে সোনার মন্দিরে।’

দেশের বিশিষ্ট শিক্ষাবিদ, সাংস্কৃতিক কর্মী, শিল্পী ও বুদ্ধিজীবীগণ প্রধানমন্ত্রীকে উষ্ণ অভ্যর্থনা জানানের পর প্রধানমন্ত্রী উপস্থিত সবার সঙ্গে কুশলাদি বিনিময় করেন এবং সংগীত পরিবেশনা উপভোগ করেন। সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার ও নাসিরউদ্দিন ইউসুফ বাচ্চু ও নৃত্যশিল্পী শিবলী মোহাম্মদ ও শামীম আরা নীপা প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। আওয়ামী লীগ নেতা মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, মির্জা আজম, খালেদ মাহমুদ চৌধুরী, বি এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও এফবিসিসিআই’র সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

এসময় নাতি নাতনিরা প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘প্লানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ এবং ‘এজেন্ট অব চেঞ্জ’ এ্যাওয়ার্ড পেয়ে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে শুক্রবার সন্ধ্যায় দেশে ফেরেন। এসময় নেতাকর্মীরা বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত সড়কের বিভিন্ন পয়েন্ট দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে গণঅভ্যর্থনা জানান।


এখানে খুজুন


আরও পড়ুন