আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



ভোলায় চুরির অভিযোগে স্কুলছাত্রের উপর নির্যাতন

Published on 30 September 2016 | 2: 56 pm

কাজী মো: মহিবুল্লাহ। ভোলা প্রতিনিধি :: ভোলার সদর উপজেলায় চুরির অভিযোগে ফজলে রাব্বি (০৯) নামে এক স্কুলছাত্রকে মারধরের ঘটনা ঘটেছে।বিকেলে উপজেলার শিবপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রতনপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত শিশু ওই এলাকার রতনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র। রিপোর্ট লেখা পর্যন্ত শিশুটি ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাব্বি স্কুল জামালের গগ্নি (টাক) রাখাকৃত সুপারীর বাগান দিয়ে বাড়ী ফিরছিলো। এসময় জামাল তাকে তার বাগানের ১০ থেকে ১৫ পির সুপারী চুরির অভিযোগ এনে বেদম মারধর করে। মারধরের এক পর্যায়ে রাব্বি অচেতন হয়ে পড়ে। তখন রাব্বিকে উদ্ধার করে পার্শ্ববর্তী এক বাড়ীতে নিয়ে যাওয়া হয়। পরে রাব্বির বাবা-মাকে খবর দিলে তারা সেখান থেকে রাব্বিকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যপারে শিবপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন জানান, বিষয়টি আমি শুনেছি। আমি খোঁজ-খবর নিচ্ছি, শিশুটি সুস্থ হলে দোষীদের উপযুক্ত বিচার করা হবে। ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল জামান জানান, ঘটনাটি শুনেছি। এখনো কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


এখানে খুজুন


আরও পড়ুন