আজ বৃহঃপতিবার, ২১ জুন ২০১৮ ইং, ০৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



‘শাহরুখ-আমির-সালমান পাকিস্তানের দালাল’

Published on 25 September 2016 | 6: 40 am

উরি হামলার কারণে ভারত ও পাকিস্তানের মধ্যে এখন চরম উত্তেজনা বিরাজ করছে। ভারতের শিবসেনারা সে দেশে অবস্থান করা পাকিস্তানি অভিনয়শিল্পীদের ৪৮ ঘণ্টার মধ্যে ভারত ছাড়ার হুমকি দিয়েছেন। না হলে পিটিয়ে ভারত ছাড়ার কথা  বলেছে শিব সেনারা। এমন অবস্থার মধ্যেই উত্তাপকে আরও এক মাত্রা বাড়িয়ে দিলেন ভারতের গায়ক অভিজিৎ।
অভিজিৎ টুইটারে আক্রমণ করলেন খোদ বলিউড অভিনেতা শাহরুখ, আমির আর সালমান খানকে। অভিজিতের অভিযোগ, সালমান আমির কিংবা শাহরুখের মতো অভিনেতা পাকিস্তানের শিল্পীদের বলিউডে লালন-পালন করছেন এবং বলিউডে তাদের কাজ পেতে সাহায্য করছেন। এর জন্য এই ‘খান’দের ‘নির্লজ্জ’ বলে সম্বোধন করেছেন অভিজিৎ। পাশাপাশি করণ জোহর ও মহেশ ভাটের মতো পরিচালককেও তিনি পাকিস্তানের ‘দালাল’ বলে চিহ্নিত করে বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের কাছে বলিউডে কর্মরত পাকিস্তানি শিল্পীদের ভিসা বাতিলের আবেদন জানিয়েছেন।
নিজের টুইটে সরাসরি আমিরদের নামোল্লেখ না করলেও বলিউডের ‘সুপারস্টার খানেরা’ বলতে যে এই তিন খানকেই বুঝিয়েছেন অভিজিৎ, তা বুঝতে অসুবিধা হয় না। অভিজিৎ অবশ্য এর আগেও তিক্ত মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন। কিছুদিন আগে ভারতের মাটিতে পাকিস্তানি গায়ক গুলাম আলির কনসার্ট বাতিল হয়েছিল। তখন গুলাম আলিকে ‘ডেঙ্গু আর্টিস্ট’ বলে অভিজিৎ ঠাট্টা করেছিলেন।


এখানে খুজুন


আরও পড়ুন