আজ বৃহঃপতিবার, ২১ জুন ২০১৮ ইং, ০৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



সাপ্তাহিক আলোকিত সৌরভ সকলের সহযোগিতা চায়

Published on 21 September 2016 | 2: 25 am

:: সোনালী নিউজ ডেস্ক ::

সম্মানিত গ্রাহক-আপনাদের কল্যাণ কামনা করে সর্ব প্রথমে জানাই সালাম ও শুভেচ্ছা। চট্টগ্রাম থেকে বহুল প্রচারিত সাপ্তাহিক আলোকিত সৌরভ পত্রিকাটি ইতিমধ্যে দীর্ঘ ১০বছর অতিক্রম করেছে। ওই সময়ে এ পত্রিকার জন্য অনেক প্রতিকূল পরিবেশ ছিল। এরপরেও শুধুমাত্র আপনাদের গভীর ভালবাসা এবং দোয়ার কারণে পত্রিকাটি সফলতার পথ দেখতে পেয়েছে। কিছু কিছু কুচক্রী ব্যক্তির কারণে পথ চলতে গিয়ে বাধার সম্মুখীন হয়েছে। তবুও অন্যায়ের বিরুদ্ধে লেখনি বন্ধ হয়নি। লেখনি সাহস ও আমজনতার বিশেষ দোয়ায় বরং এ পত্রিকাটির দিনে দিনে গ্রাহক বৃদ্ধি পেয়েছে। বর্তমানে পত্রিকাটি অফসেট কাগজে (রঙিন) প্রতি সংখ্যা ৩হাজার কপি ছাপা হচ্ছে। গ্রাম কিংবা শহরে রয়েছে -এর বেশকিছু গ্রাহক। পাশাপাশি বিদেশেও আজীবন গ্রাহক রয়েছেন। বিজ্ঞাপনের পরিমাণও তুলনামূলক ভাল।

এরই মধ্যে শহর ছাড়াও গ্রামের অনেক নতুন প্রজন্মের ব্যক্তিকে লেখনি কিংবা নিয়মিত বিজ্ঞাপনের মাধ্যমে আলোকিত করেছে। পরিচিত করেছে সমাজের স্বনামধন্য লোকদের মাঝে। যার ফলে কেউ কেউ হয়েছেন জনপ্রতিনিধিও। এসব সাফল্য নিশ্চয়ই গ্রাহকদের আনন্দিত করেছে। যে কোন পত্রিকার প্রাণ হচ্ছে গ্রাহক। যে সংবাদ পত্রের গ্রাহক নেই; সেই পত্রিকার সজীবতাও নেই। এক্ষেত্রে আলোকিত সৌরভের গ্রাহক বেড়েছে অনেক। আবার উক্ত পত্রিকাকে টিকিয়ে রাখতে যারা বিজ্ঞাপন অথবা সহযোগিতা করে যাচ্ছেন; তাদের কাছে আমরা বরাবরেই ঋণী। অন্যদিকে যে সমস্ত বিজ্ঞাপনদাতার ইতিপূর্বে মৃত্যু হয়েছে; তাদেরকেও আমরা শ্রদ্ধার সাথে স্বরণ করছি। আর যারা কঠোর পরিশ্রম করে ভাল নিউজটি আলোকিত সৌরভের জন্য প্রেরণ করেছে তাদেরকেও আন্তরিক মোবারকবাদ জানাই। একই সঙ্গে যারা আলোকিত সৌরভকে নিরবে অনুপ্রেরণাসহ সহযোগিতা করছেন তাদের জন্য মহান আল্লাহ্ রাব্বুল আলামীনের কাছে অনেক অনেক দোয়া করছি।

প্রিয় গ্রাহক- কেউ কেউ মনে করেন আলোকিত সৌরভ কোন ব্যক্তি কিংবা প্রতিষ্ঠানের অনুদানে চলে। কিন্তু প্রকৃত ঘটনা হচ্ছে- এ পত্রিকা বিক্রি এবং বিজ্ঞাপন বাবদ যে টাকা আয় হয়; তা দিয়েই এখনো টিকে আছে। সামনে আরো বহুদূর এগিয়ে যেতে চায়। এজন্য আপনাদের ভালবাসার শক্ত বন্ধন আমাদের পথকে এগিয়ে চলতে আরো সাহায্য করবে। তাই, আপনারা যারা যে অবস্থায় যেখানেই আছেন- আলোকিত সৌরভকে দৈনিক হিসেবে দেখতে সার্বিকভাবে এগিয়ে আসুন। প্রয়োজনে জনপ্রতি অন্তত ১ (এক) হাজার টাকার একটি করে বিজ্ঞাপন দিন। তাহলে দেখবেন- আমাদের এবং আপনাদের সম্মিলিত প্রচেষ্ঠায় একদিন ঠিকই আলোকিত সৌরভ দৈনিক হিসেবে প্রকাশিত হবে। সমাজকেও করবে আলোকিত। একই সঙ্গে দেশের স্বনামধন্য পত্রিকার মধ্যে স্থান করে নিবে। সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এখানেই শেষ করলাম।

মোহাম্মদ আবদুল ওয়াদুদ
প্রধান সম্পাদক ও প্রকাশক-সাপ্তাহিক আলোকিত সৌরভ
চট্টগ্রাম বিভাগীয় প্রধান-জাতীয় অনলাইন সংবাদ সংস্থা এফএনএস
প্রতিনিধি-দৈনিক মানবজমিন
মোবাইল-০১৮২০-২৫৭১৫০।


এখানে খুজুন


আরও পড়ুন