আজ বৃহঃপতিবার, ১৬ আগষ্ট ২০১৮ ইং, ০১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



একই ছাদের নিচে ঈদ ও বিয়ের সব বাজার নিয়ে এলো রাজপরী শপিং মল

Published on 11 September 2016 | 5: 26 am

: মোবারক হোসেন ভূঁইয়া ::
আমাদের যখন ঈদ, বিয়ে, যে কোন অনুষ্ঠানের এবং পারিবারিক কেনা-কাটার প্রয়োজন হয় তখন আমাদের আনন্দ লাগে। শুধু তাই নয় আনন্দে আত্মহারা হয়ে পড়ি। তার সাথে আবার মনে হয় যেন মাথার উপর একটা বি-শা-ল বোঝা চাপানো হয়েছে। কারন পোষাকের কেনা কাটা করার জন্য। পছন্দমতে পোষাক মিলানোর জন্য এই দোকান থেকে ঐ দোকান, এই মার্কেট থেকে ঐ মার্কেট ছুটতে হয়। আর এই সব কেনাকাটা করতে সকাল থেকে রাত হয়। তারপরও শেষ হয় না। একদিন থেকে দু’দিন, দুই দিন থেকে তিন দিনও লাগে। এমনকি এক সপ্তাহও লেগে যায়। আর তখন আমরা ক্লান্ত হয়ে পড়ি। তখন আমাদের আনন্দ আর আনন্দ থাকে না। আনন্দ মাটি হয়ে যায়। শুধু মাটি না এমনকি ছাইও হয়ে যায়।
প্রিয় বন্ধুগণ, আপনার কেনাকাটার আনন্দকে আনন্দ করে রাখতে বন্দর নগরী চট্টগ্রামে গড়ে উঠেছে সব ধরনের পোষাক নিয়ে, ছোট-বড়, নারী-পুরুষ, জোয়ান-বৃদ্ধ সবারই জন্য ঈদ, বিয়েসহ সব ধরনের অনুষ্ঠান এবং পারিবারিক সব কেনাকাটার জন্য বিশাল আয়োজন -রাজপরী শপিং মল।
এই শপিং মলটি সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত হওয়ায় অনায়াসে এবং আরামে খুব অল্প সময়েই বাজার করা যাবে এখানে এবং একদরের দোকান ও মূল্য হাতের নাগালে থাকায় সকল শ্রেণির লোকজন কেনাকাটা করতে পারবেন অনায়াসে এবং কম সময়ে।
বন্দর নগরী চট্টগ্রামের টেরীবাজারের ভিতরে গড়ে উঠেছে এই সুরম্য বাজার। সওদাগর টাওয়ারের ২য় তলা ৬ষ্ট তলা পর্যন্ত বিশাল আয়তন জুড়ে অত্যাধুনিক এবং নান্দনিক সৌন্দর্যে সাজানো সুপার সপ রাজপরী শপিং মল। ঈদ ও বিয়ের বাজার করা ক্রেতাদের দৃষ্টি আকর্ষণে বিক্রেতারা আধুনিক সব পোশাকের পশরা সাজিয়েছেন। চাহিদামতো কেনাকাটায় সকাল ১০ টা থেকে রাত ৩টা পর্যন্ত এখানে ক্রেতা-দর্শনার্থীদের ভীড় লেগে থাকে। শপিং মলে নানা বয়সের নারী-পুরুষ, শিশু-কিশোরের পদচারণায় মুখর রয়েছে। এ মার্কেটটি ইতোমধ্যে সকল শ্রেণি-পেশার মানুষের কাছে পরিচিত হয়ে উঠেছে। দেখা যায় চট্টগ্রামসহ সারা দেশের মানুষের একটি বিশেষ আকর্ষণ সৃষ্টি হয়েছে এই মলের প্রতি। তুলনামূলকভাবে বেচাকেনাও ভালো। ঈদ উপলক্ষে বেশ কিছু পোশাকে ভিন্নতাও রয়েছে রাজপরী শপিং মল।
এই শপিংমলে প্রবেশের পরই এর নান্দনিক উপস্থাপনা চোখে পড়বে। রাজপরী শপিংমলে পাওয়া যাচ্ছে উন্নতমানের বিয়ের শাড়ি, পার্টি শাড়ি, গিফটের শাড়ি, লেহেঙ্গা, থ্রী-পিছ, থান কাপড়, কসমেটিকস, জুয়েলারি, বা”চার কাপড়, লেডিস সু ও কিডস সু, ছোটদের খেলনা। বিশেষ আকর্ষণ হিসেবে আছে বাংলাদেশের বৃহত্তর শপিং সেন্টার যমুনা ফিউচার পার্কের মুম্বাই ফ্যাশনের অত্যাধুনিক ইমিটেশন জুয়েলারি। এতে সার্বক্ষণিক স্ট্যান্ডবাই জেনারেটরসহ বাচ্চাদের জন্য ফিডার রুম, ডায়াপার চেঞ্জ রুম রয়েছে। এছাড়াও লেডিস এন্ড জেন্টস এর জন্য আলাদা আলাদা ওয়াশ রুম ও প্রেয়ার রুম।
রাজপরী শপিং মল- এর এম.ডি. আরিফ ইফতেখার জানান ‘আমি উন্নত রাষ্ট্রসমূহে ভ্রমণ করে দেখেছি একই ছাদের নিচে বহুমুখি সুযোগ- সুবিধাসহ শপিং এর ব্যবসা। আমাদের চেষ্টা থাকবে কাস্টমারকে সন্তুষ্ট করার। তিনি আরো জানান সুপরিসরে খোলামেলা স্পেস থাকায় কাস্টমার পরিবার পরিজন নিয়ে কেনাকাটা করতে স্বা”ছন্দ্যবোধ করবেন- এটাই আমাদের নান্দনিক আয়োজন।’
ঈদ সামনে রেখে নানান ডিজাইন ও বাহারি পোশাকে দৃষ্টি কেড়েছে ফ্যাশন সচেতন ক্রেতাদের। বিশেষ করে লেহেঙ্গা, থ্রী-পিছ, লেডিস গাউন, কসমেটিকস, জুয়েলারির প্রতি বিশেষ ঝোঁক তরুণীদের। সাধ ও সাধ্যের মধ্যে আধুনিক ডিজাইনের পোশাকেও সমাহার থাকায় সহজেই পছন্দের জিনিস কিনতে পারছেন ক্রেতারা। বৈচিত্রপূর্ণ ও বর্ণিল এসব পোশাকের দামও ক্রেতাদের হাতের নাগালের মধ্যে।
এদিকে চট্টগ্রামের সর্ববৃহৎ শপিং মল রাজপরী শপিং মল- এ চলছে ঈদের ধামাকা অফার। শিশুর পছন্দকে গুরুত্ব দিতেই বর্ণিল পোশাক রয়েছে এ বাজারে। আরামের পাশাপাশি রঙ্গের বর্ণিলছটা খুঁজে পাবে শিশুরা।
রাজপরী শপিং মলে যেভাবে যাবেন-
চট্টগ্রামের বহুল আলোচিত টেরী বাজারের সম্মুখ দিয়ে প্রবেশ করে সোজা গিয়ে প্রথম যে মোড়টা আসবে তার ডানে যেতে হবে। এর কয়েকটা দোকান পর সওদাগর টাওয়ারে ২য় তলা থেকে ৬ষ্ট তলায় রাজপরী শপিং মল। মোড় থেকেই রাজপরী শপিং মলের অনেক সাইনবোর্ড দেখা যায়, এগুলি অনুসরণ করেই পৌঁছে যেতে পারেন রাজপরী শপিং মলে।
টেলিফোন নং- ০৩১ ২৮৬৬৬০০, মোবাইল নং- ০১৯২১-৪৮৪৮১৮, ০১৮১৪-৬৩৯১৭৮ ওয়েবসাইট : www.rajpori.com   facebook/rajpori


এখানে খুজুন


আরও পড়ুন