আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



শিবির সন্দেহে পুলিশে সোপর্দ রাবি শিক্ষার্থী

Published on 25 August 2016 | 3: 14 am

জান্নাতুল মাওয়া মুমু :: রাবি (রাজশাহী) প্রতিনিধি :: সোনালী নিউজ:: রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা ২৪ আগষ্ট বুধবার দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে শিবির সন্দেহে পুলিশে দিয়েছে । ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।
আব্দুল কাদের জিলানী নামের ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ইসলামি স্টাডিজ বিভাগের স্নাতকোত্তর ফল প্রার্থী এবং শহীদ হবিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী। সে সিরাজগঞ্জের কামারখন্দ এলাকার গোলাম আম্বিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে আব্দুল কাদের ছাত্রলীগের দলীয় টেন্টের পাশ দিয়ে নিজ বিভাগের দিকে যাচ্ছিলেন । এসময় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতা রায়হানুল ইসলাম মাসুদ তাকে ডেকে জিজ্ঞাসাবাদ শুরু করেন। পরে যুগ্ম-সম্পাদক গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ রুনুসহ অন্যরা তাকে জিজ্ঞাসাবাদ করেন। পরে তার মোবাইলে শিবির নেতা সাইফুদ্দীন ইয়াহিয়ার সঙ্গে তোলা ছবি পাওয়ায় তাকে পুলিশে তুলে দেওয়া হয়। এ সময় ছাত্রলীগের এক কর্মী ওই শিক্ষার্থীকে মারধর করেন।
বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু বলেন, শিবিরের সঙ্গে যুক্ত থাকতে পারে এমন সন্দেহে তাকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। তার মোবাইলে শিবির ক্যাডার সাইফুদ্দিন ইয়াহিয়ার সঙ্গে ছবি পাওয়ায় তাকে পুলিশে দেওয়া হয়েছে।
নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, শিবির সন্দেহে আটক ব্যক্তিকে থানায় আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


এখানে খুজুন


আরও পড়ুন