আজ সোমবার, ১৮ জুন ২০১৮ ইং, ০৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



মুক্তিযুদ্ধের চেতনাধারীই করবে অপশক্তির বিনাশ!

Published on 11 August 2016 | 2: 37 pm

জান্নাতুল মাওয়া মুমু :: সোনালী নিউজ ::

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ডীনস্ কমপ্লেক্সের সেমিনার কক্ষে বুধবার সকাল সাড়ে ১১ টায় সেক্টর কমান্ডার্স ফোরাম- মুক্তিযুদ্ধ’৭১ এর রাবি শাখা উদ্বোধনী অনুষ্ঠান হয়।এসময় অধ্যাপক মর্তুজা খালেদকে সভাপতি ও ফিসারিজ বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র সাদ্দাম হেসেনকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়।

এসময় বীর মুক্তিযোদ্ধা ও সেক্টোর কমান্ডার্স ফোরাম মুক্তিযোদ্ধা’৭১ এর মহাসচিব হারুন হাবিব বলেন, যে বাংলাদেশ এক নদী রক্তের বিনিময়ে অর্জন করেছি সে বাংলাদেশে জঙ্গিবাদ কেন? জঙ্গিরা আইএস নয়, তারা এদেশের জামায়াত শিবির কর্তৃক সৃষ্ট ক্যাডার। আমাদের ভাবনায় ছিলো শুধু মাদ্রাসার ছাত্ররাই জঙ্গি হয় কিন্তু ইঙলিশ মিডিয়ামের মতো উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানেও যে জঙ্গি তা আমরা কোনো দিন কল্পনাও করতে পারিনি।

তিনি আরো বলেন, যারা মুক্তিযুদ্ধের চেতনা অন্তরে ধারণ করে তারা এ দেশকে সব অপশক্তির কবল থেকে রক্ষা করবেই।
অনুষ্ঠানে রাবি ছাত্র উপদেষ্টা ড. অধ্যাপক মিজানুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মেজর জিয়া উদ্দিন আহমেদ (অব:), যুগ্ম মহাসচিব; মুক্তিযোদ্ধা অধ্যাপক আবুল কালাম আজাদ পাটোয়ারী (অব:), যুগ্ম মহাসচিব; মুক্তিযোদ্ধা মেজর শেখ দলিল উদ্দিন আহমেদ (অব:), দপ্তর সম্পাদক; মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, সহ সাংগাঠনিক সম্পাদক; তুষার আমিন, প্রচার সম্পাদক; মাকসুম সৌরভ, যুব বিষয়ক সম্পাদক। ###

 


এখানে খুজুন


আরও পড়ুন