আজ মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ ইং, ০৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



গাড়িচালকসহ নর্থ সাউথের সাবেক শিক্ষার্থী নিখোঁজ

Published on 03 August 2016 | 7: 35 am

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সাবেক এক শিক্ষার্থীর খোঁজ মিলছে না। তার ব্যক্তিগত গাড়িচালকও নিখোঁজ রয়েছেন সোমবার বিকাল ৩টা থেকে।

এ ঘটনায় মঙ্গলবার রাতে তার ভগ্নিপতি চট্টগ্রাম নগরের খুলশি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। নিখোঁজ ওই সাবেক শিক্ষার্থীর নাম জুনায়েদ হোসেন ওরফে আকিব (২৫)। তার গাড়ির চালকের নাম মোহাম্মদ মোস্তফা (৩০)। আর ব্যক্তিগত গাড়ির নম্বর (চট্টমেট্রো-গ ১১-৭২৭৯)। এ ঘটনায় জুনায়েদের ভগ্নিপতি এসএম আবুল মঞ্জুর সোমবার রাতেই খুলশি থানায় জিডি (নং ৪৬) করেন।

আবুল মঞ্জুর বলেন, ব্যক্তিগত কাজে সোমবার দুপুরে গাড়ি নিয়ে আগ্রাবাদ গিয়েছিলেন জুনায়েদ। বিকাল ৩টার দিকে তার মুঠোফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়। এক প্রত্যক্ষদর্শী আমাদের তথ্য দিয়েছেন, গরীবুল্লাহ শাহ মাজারের কাছে জুনায়েদের গাড়ির সঙ্গে একটি পাজেরো কিংবা মাইক্রোবাসের সংঘর্ষ হয়। দুই গাড়ির সংঘর্ষে জুনায়েদের ব্যক্তিগত গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। একপর্যায়ে মাইক্রোবাস বা পাজেরো থেকে দু’জন নেমে এসে জুনায়েদের সঙ্গে কথা বলেন। তারা জুনায়েদের ক্ষতিগ্রস্ত গাড়িটি মেরামত করে দেবেন বলে গাড়িতে ওঠেন এবং গাড়ি নিয়ে গ্যারেজে যাওয়ার কথা বলে খুলশির দিকে রওনা হন।

জুনায়েদের পরিবার জানায়, জুনায়েদ নর্থ সাউথ থেকে বিবিএ পাস করে চট্টগ্রামে চলে আসেন। চলতি বছরে ফেব্রুয়ারিতে তার বাবা আলতাফ হোসেন চৌধুরী মারা যান। আলতাফ হোসেন মুক্তিযোদ্ধা ছিলেন। সাত বোন ও এক ভাইয়ের মধ্যে জুনায়েদ সবার ছোট।

খুলশি থানার ওসি নিজাম উদ্দিন যুগান্তরকে জানান, জুনায়েদের খোঁজে মাঠে নেমেছে পুলিশ।


এখানে খুজুন


আরও পড়ুন