আজ শুক্রবার, ২৫ মে ২০১৮ ইং, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ



জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগে শাবির আরেক শিক্ষার্থী আটক

Published on 03 August 2016 | 5: 33 am

জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইপিই বিভাগের আরও এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ক্যাম্পাস থেকে তাকে আটক করে নিয়ে যাওয়া হয়। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. রাশেদ তালুকদার আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কাউকে কিছু না জানিয়েই পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের একটি দল নাহিদকে তুলে নিয়ে গেছে। সে বিশ্ববিদ্যালয়ের ইন্ড্রাস্ট্রিয়াল প্রোডাকশন অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী।

এ বিষয়ে জালালাবাদ থানার ওসি আক্তার হোসেন জানান, ঢাকা থেকে আগত গোয়েন্দা পুলিশের বিশেষ ইউনিট ওই তরুণকে ‘জঙ্গি সন্দেহে’ আটক করে ঢাকার উদ্দেশে নিয়ে গেছে।

জানা যায়, নাহিদ কিছুদিন আগে জঙ্গি সংশ্লিষ্টতায় গ্রেফতার হওয়ায় অপর শাবি শিক্ষার্থী আব্দুল আজিজের সহপাঠী। দুজনেই আইপিই বিভাগের ২০১০-১১ সেশনের শিক্ষার্থী।

এর আগে গত ১৯ আগস্ট জঙ্গি সন্দেহে আব্দুল আজিজকে ক্যাম্পাস থেকে আটক করে ঢাকা নিয়ে আসে একই ইউনিট। আটক আব্দুল আজিজ আনসারুল্লাহ বাংলা টিমের বিশ্ববিদ্যালয় শাখার সমন্বয়কের কাজ করতেন বলে পরদিন ডিএমপি উপকমিশনার মাসুদুর রহমান সংবাদ মাধ্যমকে অবহিত করেন।


Advertisement

আরও পড়ুন