আজ বৃহঃপতিবার, ১৬ আগষ্ট ২০১৮ ইং, ০১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



শহীদ ছাত্রনেতা এহসানুল হক মনির স্মরন সভা অনুষ্ঠিত

Published on 27 July 2016 | 4: 23 pm

জামাত শিবিরের সন্ত্রাসী ও জল্লাদ বাহিনীর গুলিতে নিহত ছাত্রনেতা এহসানুল হক মনির ২২ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদ এর আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকালে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এই স্মরণসভা অনুষ্ঠিত হয়।
 
স্মরণ সভায় বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক মো. আবদুর রহিম বলেন, ১৯৭১ সনে পরাজিত অপশক্তি ১৯৭৫ এর পর সামরিক ও বেসামরিক শাসক দলের পৃষ্ঠপোষকতায় শক্তি, সাহস, অর্থ-বিত্তসহ সাংগঠনিক ভাবে শক্তি সঞ্চয় করে তারা শান্তিপ্রিয় স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় নিয়োজিত দেশপ্রেমিকদের উপর প্রতিশোধ নিচ্ছে। তিনি বলেন, ষড়যন্ত্রকারী ঐ সকল অপশক্তি দেশ বিরোধ অপতৎপরতার অংশ হিসেবে একের পর এক খুন ও সন্ত্রাস চালিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন, পরাজিত অপশক্তির জঙ্গী তৎপরতা ও সন্ত্রাসী কার্যক্রম চিরতরে প্রতিহত করতে দেশপ্রেমিক জনতার ঐক্য অপরিহার্য। তিনি এ লক্ষ্যে সকলের ঐক্য কামনা করে।
 
সভায় শহীদ মনির আত্নার শান্তি কামনায় মোনাজাত করা হয়। সভায় আরো বক্তব্যে রাখেন, আওয়ামী যুবলীগ নেতা হুমায়ুন কবির, সাখাওয়াত হোসেন সওকত, কবি আসিফ ইকবাল, রাশেদ মাহমুদ প্রিয়াস, ছাত্রনেতা বোরহান উদ্দিন গিফারী, আবদুল আজিজ, অনিক বড়ুয়া প্রমূখ


এখানে খুজুন


আরও পড়ুন