কাতারে সোনালী সন্দ্বীপ ও সোনালী নিউজের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কাতার
সোনালী নিউজ  প্রতিবেদক :: দোহা, কাতার::
শাহাদাৎ হোসেন আশরাফ সম্পাদিত সোনালী মিডিয়া এন্ড পাবলিকেশন্স থেকে প্রকাশিত সন্দ্বীপ ভিত্তিক জনপ্রিয় কাগজ সোনালী সন্দ্বীপ ও সন্দ্বীপ দর্পনের এর ১৮ বছরে পদার্পণ ও সোনালী নিউজ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুধী সমাবেশ ও আলোচনা সভা করেছে সোনালী সন্দ্বীপ পাঠক ফোরাম কাতার।
মঙ্গলবার সন্ধ্যায় রাজধানী দোহার অভিজাত রমনা রেস্টুরেন্টে কবি ও সাংবাদিক মফিজুর রহমানের সঞ্চালনায় ও সাংবাদিক আকবর হোসেন বাচ্চু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতারের সভাপতি ও এনটিভি কাতার প্রতিনিধি অধ্যাপক আমিনুল হক কাজল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলামিস্ট ও একাত্তর টিভি দর্শক ফোরাম এর সভাপতি প্রকৌশলী নুর মোহাম্মদ নুর ও বাংলাদেশ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক বিজয় টিভি কাতার প্রতিনিধি গোলাম মাওলা হাজারী।
শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলা ভিশন কাতার প্রতিনিধি বাংলাদেশ ফোরামের সহ সভাপতি আবু ইউছুফ পাটোয়ারি লিংকন, সন্দ্বীপ এসোসিয়েশন কাতার এর যুগ্ন সাধারণ সম্পাদক ও কাতার যুবলীগ নেতা মেহরাজ আহম্মদ, মিলেনিয়াম টিভি কাতার প্রতিনিধি এম এ সালাম, চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা আতিকুল মাওলা মিঠু, সন্দ্বীপ পৌরসভা জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ও তরুণ বিএনপি নেতা রাহেল মাহমুদ।আরো উপস্থিত ছিলেন, প্রকৌশলী সঞ্জুয় শীল, মোহাম্মদ তৌফীক প্রমুখ। টেলিফোনে চট্টগ্রাম হতে বক্তব্য রাখেন সোনালী সন্দ্বীপ ও সোনালী নিউজ এর সম্পাদক শাহাদাৎ হোসেন আশরাফ।
অতিথিরা বলেন সোনালী সন্দ্বীপ ১৮ বছরে সন্দ্বীপের ইতিহাস নতুন প্রজন্মর কাছে পরিচিত করিয়েছে, মধ্যযুগী কবি আব্দুল হাকিম, কমরেড মুজাফফ আহম্মদ, বিপ্লবী লাল মোহন সেন, স্বাধীন বাংলা বিপ্লবী বেতারের শব্দ সৈনিক আবুল কাসেম সন্দ্বীপ, কবি বেলাল মোহাম্মদকে সকলে স্মরণ করেন।
অনুষ্ঠান শেষে কেক কেটে একে অপরকে কেক বিতরণ করেন, নৈশভোজের মধ্যদিয়ে অনুষ্ঠান সমাপ্তি হয়।
শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market