আজ শনিবার, ২১ জুলাই ২০১৮ ইং, ০৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



জেবি বিপিএল : দুই আবাহনী ’র কেউ হারেনি ,মোহামেডানের ইজ্জতের ড্র !

Published on 25 July 2016 | 7: 43 pm

      

ক্রীড়া প্রতিবেদকঃচট্র:২৫/৭

জেবি ফুটবল লীগের দ্বিতীয় দিনের চতুর্থ ম্যাচে মুখোমুখি হয় দুই প্রতিদ্বন্ধী ঢাকা আবাহনী লিঃ ও চট্টগ্রাম আবাহনী লিঃ।নিজেদের প্রথম ম্যাচে ১-১ গোলে সমতা আনে স্বাগতিক চট্টগ্রাম ও ঢাকা আবাহনী।খেলা শুরুর ৩৫ মিনিটের মাথায় মামুনুলের করা ফ্রি সুট কিক থেকে  চট্টগ্রাম আবাহনীর জালে বল ফেলেন ঢাকার সান্ডে সিজোবা।স্বাগতিক চট্টগ্রামের খেলা হওয়ায় সবার মুখে একটাই শব্দ চট্টগ্রাম আবাহনী।

দ্বিতীয়ার্ধের ৮ মিনিটে চট্টগ্রাম আবাহনীর সোহেল রানা ভালই চান্স পেয়েছিল তবে গোল করতে ব্যর্থ হয় বারবার ।১১ মিঃ মাথায় চট্টগ্রাম আবাহনীর সোহেল রানা গোল দেয়ার সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি সে সুযোগ।পরের মিনিটে ঢাকা আবাহনীর ওয়ালি ফয়সাল হলুদ কার্ডের স্বীকার ।প্রথমার্ধের ৪০ ও ৪১ মিনিটেও তিন তিনটি গোল মিস করেন চট্টগ্রাম আবাহনীর লিউনেল সেইন প্রক্স।
প্রথমার্ধের অতিরিক্ত সময়ে হলুদ কার্ডের কবলে পড়েন চট্টগ্রাম আবাহনীর ইয়াসিন মুন্না ।

দ্বিতীয়ার্ধের ২২ মিনিটেও চট্টগ্রাম আবাহনী গোল দিতে ব্যর্থ হয় পরিবর্তিত ১৯ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার ইব্রাহিম।২৭ মিনিটে চট্টগ্রামকে বাধাঁ দেওয়ার জন্য রেফারি হলুদ কার্ড দেখায় ঢাকা আবাহানির তপূ বর্মনকে
সোমবার সন্ধ্যায় খেলায় নিজেদের প্রথম ম্যাচে চট্টগ্রাম ও ঢাকা আবাহনীর ম্যাচে এক এক গোলে সমতা আনেন ৩০ মিনিটে। স্বাগতিক চট্টগ্রামের খেলা হওয়ায় সবার মুখে একটাই শব্দ চট্টগ্রাম আবাহনী।চট্টগ্রামের হয়ে প্রথম গোল করেন মামনুলের কর্ণারে কিক করা  রুবেলমিঞাদ্বিতীয়ার্ধের ৩৯ মিনিটে লিউএন্ডরিও টাকের কর্ণারেও গোল করতে ব্যর্থ হয় ঢাকার মিড ফিল্টার সান্ডে।

মোহামেডান ,রহমত গন্ঞ ১-১ গোলে ড্রঃ

এর আগে বিকেলের খেলায় রেফারীর বির্তকৃত পেলান্টি সুটে ঢাকা মোহামেডান ১-১গোলে রহমত গন্ঞ মুসলিম স্পোটিং এর সাথে ড্র নিয়ে অনেকটাই ইজ্জত রক্ষা করে নিজেদের ১ম ম্যাচে চট্রগ্রামে মোহামেডান সমর্থকদের বাকী খেলায় ফিরতে কিছুটা সাহস যুগিয়েছে।

গত আসরের রেলিগেশন থেকে ফিরে আসা রহমত গন্ঞ এবারে লিগে বেশ গোছানো ফুটবল খেলেবেন বলে খেলা শেষে সংবাদ সম্মেলনে বলেন,কোচ কামাল আহম্মদ বাবু। তিনি রেফারীর সিদ্ধান্ত কে ভিডিও দেখে সামনে সর্তকর অনুরোধ জানান। তার কথাতে খেলায় প্রমান ও পাওয়া গেল মোহামেডানের সাথে ম্যাচে। ম্যাচ শুরুর ১৬মিঃ  মাথায় রহমতের বিদেশী রিকটু জোনাপী জোরালো শটে সাদা কালোর জালে রঙ্গিন বলটি জড়িয়ে উপস্থিত হাজার খানেক দর্শকদের অবাক করে ১গোলে লিড এনে দেন দল কে।


এখানে খুজুন


আরও পড়ুন