আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



বাল্য বিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

Published on 25 July 2016 | 5: 59 pm

কাজী মো: মহিবুল্লাহ, ভোলা প্রতিনিধি।। সোনালী নিউজ ::

সংগঠনের অগ্রগতি ও ইউনিয়ন কমিটি গঠন উপলক্ষে ‘বাল্য বিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি’র মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২৪ জুলাই রবিবার দৈনিক আজকের ভোলা কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।বাল্য বিয়ে ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি, এসএ টিভি ও নয়া দিগন্ত জেলা প্রতিনিধি এ্যাডভোকেট সাহাদাত হোসেন শাহিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনের সহ সভাপতি ও চ্যানেল টুয়েন্টিফোর জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, নির্বাহী সদস্য মীর নুরে আলম ফরহাদ, দৈনিক দেশের সংবাদ এর জেলা প্রতিনিধি ও কমিটির সাংগঠনিক সম্পাদক ইয়াছিনুল হাবিব ঈমন, নির্বাহী সদস্য ইমরান হোসেন প্রমুখ।

সংগঠনের সাধারন সম্পাদক ও দৈনিক আজকের ভোলার সহঃসম্পাদক এম শাহরিয়ার জিলন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এসময় আরও উপস্থিত ছিলেন, যুগ্ম সম্পাদক শামিম আহম্মেদ, সহসাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, আশিকুর রহমান শান্ত, কোষাধ্যক্ষ আনিছুর রহমান, সহকোষাধ্যক্ষ ফজলে রাব্বী, প্রচার সম্পাদক ইঞ্জি: আনোয়ার হোসেন, সহপ্রচার সম্পাদক গোপাল চন্দ্র দে, দপ্তর সম্পাদক এম এ মোতালেব, সহ শিশু বিষয়ক সম্পাদক এমরান চৌধুরী, নির্বাহী সদস্য এম মইনুল এহসান, মেহেদী হাসান তানজীল, অভি দে টিটু, আবদুল মমিন, আবদুল্লাহ আল নোমান প্রমুখ।

আলোচনা সভায় সংগঠনকে আরো শক্তিশালী করার জন্য ভোলা সদর উপজেলার ৯টি ইউনিয়নের কমিটি গঠন করার সিদ্ধান্ত হয়।

আগামী ১০ দিনের মধ্যে এ কমিটি গঠন করতে একটি সাব কমিটি গঠনা করা হয়েছে। এছাড়াও সাধারন মানুষকে বাল্য বিয়ে ও শিশু নির্যাতনের কুফল সম্পর্কে সচেতন করার জন্য প্রতি মাসে স্কুল-মাদ্রাসায় অভিভাবক, শিক্ষার্থী ও শিক্ষকদের নিয়ে ক্যাম্পিং ও আলোচনা সভার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।


এখানে খুজুন


আরও পড়ুন