আজ রবিবার, ২৭ মে ২০১৮ ইং, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ



নব প্রজন্মে মুজিব’র উদ্যোগে নব- নির্বাচিত চেয়ারম্যানবৃন্দের সংবর্ধনা প্রদান

Published on 11 July 2016 | 2: 33 pm

নিজস্ব প্রতিবেদক::
মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত সন্দ্বীপ চাই- এই শ্লোগান সামনে রেখে, নব- প্রজন্মে মুজিব কর্তৃক ১০জুলাই’ ১৬খ্রিঃ তারিখ রোজ-রবিবার বিকাল ৩:০০টায় উপজেলা কমপ্লেক্সস্থ কবি আবদুল হাকিম পাবলিক অডিটোরিয়ামে নব- প্রজন্মে মুজিবের সভাপতি সন্দ্বীপ পৌরসভার  জাফর উল্লাহ টিটু’র সভাপতিত্বে সন্দ্বীপের নব- নির্বাচিত চেয়ারম্যানবৃন্দের অনাড়াম্বর সংবর্ধনা প্রদান করা হয়।
উপজেলা আওয়ামীলীগের সহ- প্রচার সম্পাদক সোহরাব হোসেন সোহাগ এর সঞ্চালনায়,মাওলানা ক্কারী মোঃ ইউসুপের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান  মাষ্টার শাহজাহান- বি.এ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার এ.বি.এম ছিদ্দিকুর রহমান ও উপজেলা আওয়ামীলীগের সিঃসহ- সভাপতি ফোরকান উদ্দিন আহমেদ। সংবর্ধিত চেয়ারম্যানদের মাঝে বক্তব্য রাখেন- ফখরুল ইসলাম পনির, এস.এম.আনোয়ার হোসেন, আবুল খায়ের নাদিম, মাষ্টার ইলিয়াছ খান, আজিজুর রহমান, জামাল উদ্দিন, এম.এ ছালাম ও সামসুদ্দিন রাজধন।
এতে আরোও বক্তব্য রাখেন- মাষ্টার আবদুল মান্নান, মাষ্টার মোঃ নূরচ্ছাপা, রহিম মোহাম্মদ, ইলিয়াছ কামাল বাবু ও ছাত্রলীগ নেতা আকবর হোসেন সাজেদ।
বক্তব্যে বক্তাগণ মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত সন্দ্বীপ গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সভায় উপস্থিত ছিলেন বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক বৃন্দ, আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে সদ্য নির্বাচিত চেয়ারম্যনগনকে সম্মনানা স্মারক প্রদান করা হয়। প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিগণ চেয়ারম্যানদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।


Advertisement

আরও পড়ুন