পত্রিকায় খবর দেখে মা জানলেন ছেলে নিখোঁজ

লক্ষ্মীপুরে নিখোঁজ এ টি এম তাজউদ্দিনের পরিবারের পক্ষ থেকে সদর থানায় জিডি করেছেন তার মা তাহেরা বেগম।

শনিবার রাতে এই সাধারণ ডায়েরি করার পর স্কুলশিক্ষক তাহেরা বেগম দাবি করেছেন, অস্ট্রেলিয়া প্রবাসী ছেলে তাজউদ্দিন যে নিখোঁজ ছিলেন তা তিনি এতদিন জানতেন না। গণমাধ্যমে খবর দেখে তিনি সন্তানের সন্ধান চেয়ে জিডি করেছেন।

লক্ষ্মীপুর পৌর শহরের আটিয়াতলী গ্রামে তাজউদ্দিনের বাড়ি। গত ১ জুলাই গুলশানে হামলাকারী যুবকদের কয়েকজন বেশ আগে থেকে পরিবারের কাছে নিখোঁজ থাকার তথ্য প্রকাশ হওয়ার পর আরও ১০ যুবকের নিখোঁজ থাকার খবর দেন আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা।তাতে লক্ষ্মীপুরের তাজউদ্দিনের (পাসপোর্ট নম্বর- এফ ০৫৮৫৫৬৮) নাম ছিল।

২০০৬ সালে অস্ট্রেলিয়ায় পাড়ি জমানো এই যুবক ২০১৩ সালে সর্বশেষ বাড়ি এসেছিল বলে তার পরিবার জানায়। মা তাহেরা বেগম জানায়, রমজানের কয়েকদিন আগে সে বাড়িতে ফোন দিয়ে আমার সঙ্গে কথা বলেন এবং আমার শারীরিক অবস্থার খোঁজ খবর নেয়। তাজউদ্দিন ২০০৮ সালে অস্ট্রেলিয়ায় এক তরুণীকে বিয়ে করার পর সে দেশের নাগরিকত্ব পান। ওই তরুণী ইসলাম ধর্মও গ্রহণ করে বলে তারা জেনেছেন। ২০১০ ও ২০১২ সালে তাদের দুই ছেলে-মেয়ের জন্ম হয়।

তাজউদ্দিনের বিষয়ে লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরিফুল ইসলাম বলেন, সে ২০০৬ সালে স্টুডেন্ট ভিসায় অস্ট্রেলিয়ায় যায়। সেখান থেকেই সে নিখোঁজ হয়। এখন সে কোথায় রয়েছে, তা আমাদের জানা নেই। আমরা তার খোঁজ বের করতে চেষ্টা চালাচ্ছি।

Mahabubur Rahman Mahabubur Rahman

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market