মুক্তিযুদ্ধের সংগঠক শাহজাহান বাবুলের ইন্তেকাল

 

মুক্তিযুদ্ধের সংগঠক, চাকসু ভিপি মো. নাজিম উদ্দিনের বড় ভাই মো. শাহজাহান বাবুল (৬২) আর নেই। দীর্ঘদিন ধরে কিডনিজনিত রোগে ভুগে গত শনিবার ভোর ৬টায় তিনি নগরীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে …. রাজিউন)

কর্মজীবনে শাহজাহান বাবুল পূবালী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক পদ থেকে অবসরে যান। এরপর তিনি নোবেলজয়ী ইউনূস সুহৃদ সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন।

মৃত্যুকালে মরহুম শাহজাহান বাবুল চার ভাই, পাঁচ বোন, স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, আত্মীয় স্বজন ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল শনিবার বাদ আছর মরহুমের গ্রামের বাড়ি হাটহাজারীর ফতেহপুরে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মুক্তিযুদ্ধের সংগঠক শাহজাহান বাবুলের মৃত্যুতে গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সাবেক মন্ত্রী এম মোরশেদ খান, সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী, সাবেকমন্ত্রী আবদুল্লাহ আল নোমান, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, সাবেকমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাবেকমন্ত্রী মীর মোহাম্মদ নাছির উদ্দিন, সাবেক হুইপ সৈয়দ ওয়াহিদুল আলম, নগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী, জেলা পরিষদ প্রশাসক এম এ সালাম, সাবেক রাষ্ট্রদূত গোলাম আকবর খোন্দকার, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী, নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহজাহান জুয়েল, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, আবুল হাশেম বক্কর প্রমুখ মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন পূর্বক মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

এদিকে ফোরাম চিটাগাং এর সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন খোকনের ভাই শাহজাহান বাবুলের মৃত্যুতে সংগঠনের সভাপতি জহুরুল ইসলাম, সিনিয়র সহসভাপতি রুহি মোস্তফা, সহসভাপতি আক্তার বানু ফেন্সি, সহসভাপতি খালেদা আক্তার চৌধুরী, যুগ্ম সম্পাদক সুলতানা নূর জাহান রোজিসহ নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market