আজ সোমবার, ২০ আগষ্ট ২০১৮ ইং, ০৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



মুছাপুর বদিউজ্জামান উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দের বিদায় ও বরণ অনুষ্ঠান সম্পন্ন

Published on 10 July 2016 | 10: 05 am

নিজস্ব প্রতিবেদক, সোনালী নিউজ: ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মুছাপুর বদিউজ্জামান উচ্চ বিদ্যালয় হতে অবসর প্রাপ্ত ও পদোন্নতি নিয়ে বিদায় নেওয়া শিক্ষকবৃন্দের বিদায় সংবর্ধনা এবং নব-নিযুক্ত প্রধান শিক্ষকের বরণ অনুষ্ঠান ০৯ জুলাই শনিবার, সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতির আসন অলংকৃত করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাহফুজুর রহমান মিতা এম.পি ।

মাওলানা আবুল বশারের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুভ সূচনাকৃত অনুষ্ঠান সঞ্চালনা করেন যৌথভাবে মাষ্টার মাহবুবুর রহমান ও মাষ্টার নুরুজ্জামান। বিদায়ী শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন- মাঃ শামসুদ্দীন, মাঃ কামাল পাশা, মাঃ ফিরোজ খান, মাঃ আকতার হোসেন। স্মৃতি চারণমূলক বক্তব্য রাখেন বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন ছাত্র ছাত্রীবৃন্দ। স্মৃতি চারণ মূলক বক্তব্য প্রদান কালে বিদায়ী শিক্ষক মন্ডলী ও ছাত্র ছাত্রী গণ আবেগ আপ্লুত হয়ে পড়েন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মাঝে বক্তব্য রাখেন মুছাপুর ইউ পি চেয়ারম্যান আবুল খায়ের নাদিম, যুবনেতা ছিদ্দিকুর রহমান,আবদুল আলীম। বিদ্যালয় শিক্ষকদের মাঝে বক্তব্য রাখেন নবনিযুক্ত প্রধান শিক্ষক মাঃ আনোয়ারুল কবির, মাঃ বিকাশ চন্দ্র সাহা, মাওলানা আবু তাহের চেয়ারম্যান, মাঃ আবুল বশার প্রমুখ।

নব-নিযুক্ত প্রধান শিক্ষক এবং বিদায়ী শিক্ষকবৃন্দ কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ এবং বিদায়ী অভিনন্দন জানানো হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন,সোলায়মান বাদশা,বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ, সাংবাদিকবৃন্দ,বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ,প্রাক্তন ও বর্তমান ছাত্র ছাত্রী বৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। সকল বিদায়ী শিক্ষকবৃন্দকে সাংসদের ব্যক্তিগত পক্ষ থেকে উপঢৌকন প্রদান করা হয়।


এখানে খুজুন


আরও পড়ুন