আজ বৃহঃপতিবার, ১৬ আগষ্ট ২০১৮ ইং, ০১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



আজ ইউটিউবে মুক্তি পাচ্ছে রফিক ও খেয়ার ৩য় মিউজিক ভিডিও ‘এক জোড়া চোখ’

Published on 02 October 2015 | 3: 30 am

সোনালী নিউজ ২৪ ডট কম প্রতিবেদক **

এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী রফিকুল আলম ও খেয়ার গাওয়া ‘এক জোড়া চোখ’ মিউজিক ভিডিও আজ ২ অক্টোবর ইউটিউবে মুক্তি পাচ্ছে। এটি শিল্পিদের ৩য় মিউজিক ভিডিও। গানটির কথা লিখেছেন তরুণ গীতিকার আবদুল কাদের মুন্না, সুর করেছেন জনপ্রিয় কন্ঠশিল্পী বেলাল খান এবং গানটির কম্পোজিশনে ছিলেন মুশফিক লিটু। মিউজিক ভিডিওটিতে মডেল হিসেবে আছেন দর্শকনন্দিত মডেল রিগ্যাল, আরমান ও এ্যামিলি জান্নাত। ভিডিওটি শাহ প্রোডাকশনের ব্যানারে নির্মিত এবং এর পরিচালনা ছিলেন বিকাশ সাহা। গানটি ঢাকার বিভিন্ন লোকেশনে এবং উত্তরার একটি স্যুটিং হাউজে চিত্রায়িত হয়েছে।

‘এক জোড়া চোখ’ গানটি শিল্পি রফিকের ‘সঙ্গীতা’ থেকে মুক্তি পাওয়া ‘জল রঙের ভালোবাসা’ এলবাম থেকে নেয়া। গানটি ইতিমধ্যে শ্রোতাদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। ফেইসবুক এবং ইউটিউব এর কল্যাণে ভিডিওটির ‘প্রমো’ ইতিমধ্যে দর্শক শ্রোতাদের কাছে পৌছে দেয়া হয়েছে। সম্পূর্ণ গানটির ভিডিও দেখার জন্য দর্শক-শ্রোতাদের প্রবল আকাংখা থাকা সত্ত্বেও নানা কারনে ঈদুল আজহার আগে ভিডিওটি মুক্তি দেয়া সম্ভব হয়নি বলে শিল্পীদ্বয় দর্শক-শ্রোতাদের কাছে দুঃখ প্রকাশ করেন।

‘সোনালী নিউজ ২৪ ডট কম’ এর সাথে আলাপকালে শিল্পীদ্বয় উল্লেখ করেন- ‘ফিরে ফিরে তাকাও, হৃদয়ে লাগে দোলা এবং এভাবেই ভালবেসে’ গান দু’টির ভিডিও দর্শক শ্রোতারা যেভাবে গ্রহন করেছে ‘এক জোড়া চোখ’ও তেমনি সকল শ্রেণীর দর্শক শ্রোতার নিকট ভাল লাগার মত একটি ভিডিও।

 


এখানে খুজুন


আরও পড়ুন