চট্টগ্রাম অনলাইন নিউজ পোর্টাল এডিটর এসোসিয়েশন (কণিয়া)’র ইফতার পার্টি

সোনালী নিউজ ডেস্ক :: চট্টগ্রাম অনলাইন নিউজ পোর্টাল এডিটর এসোসিয়েশন (কনিয়া)’র ইফতার পার্টি সম্পন্ন হয়েছে। নগরীর অভিজাত হোটেল এশিয়ান এস, আর হোটেলে এই ইফতার পার্টির আয়োজন করা হয়। চট্টগ্রাম অনলাইন নিউজ পোর্টাল এডিটর এসোসিয়েশন (কণিয়া)’র সভাপতি–মোহাম্মদ ইয়াকুব (সম্পাদক–ChittagongDaily.com), সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিঃ সহ সভাপতি মিহির কে চক্রবর্তী (সম্পাদক–nnnbd.com), সাধারণ সম্পাদক–মসরুর জুনাইদ (সম্পাদক–CtgTimes.com), সাংগঠনিক সম্পাদক–এস কে, শেখ রেজাই রাব্বি (সম্পাদক  ও প্রকাশক  CtgTribune.com), দপ্তর সম্পাদক– মোহাম্মদ আবু কাউছার (সহ-সম্পাদক-bdnewstimes.com), প্রচার সম্পাদক–আয়াজ আহমেদ (সানি)–(সহ-সম্পাদক CtgTribune.com), সামসাদ সাত্তার (সম্পাদক–worldtimes24.com), সোলাইমান মেহেদী (সম্পাদক-ctgbangla24.com) সহ অন্যান্য সম্পাদক মন্ডলী।

আয়োজিত অনুষ্ঠানে বক্তারা বলেন, চট্টগ্রাম অনলাইন নিউজ পোর্টাল এডিটর এসোসিয়েশন (কণিয়া) সম্পাদকদের অনেক পুরানো সংগঠন যা ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়েছে অনলাইন নিউজ পোর্টালের সম্পাদকদের সমন্বয়ে। সুনামের সাথে আমরা ৩য় বছরে পদার্পন করেছি। অনলাইন নিউজ পোর্টালের ভবিষ্যতের চিন্তা করে আমরা আজ এতো দূর। আগামীতে চট্টগ্রামের সকল অনলাইন নিউজ পোর্টালের মালিক ও সম্পাদকের সাথে নিয়ে আমারা আমাদের ন্যয্য অধিকার আদায়ে সচেষ্ট থাকিবো।

বক্তারা আরো বলেন, মানুষ আজ অনেকটা অনলাইন নিউজের উপর নির্ভরশীল, তাই আমাদের ‘নিজের এবং সমাজের সুস্থতার জন্য ইতিবাচক সাংবাদিকতা চর্চা প্রয়োজন’।

শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market