পথ শিশু ও দরিদ্রদের মাঝে ড্রিম ফিল ফাউন্ডেশনের ঈদ বস্ত্র বিতরণ

সোনালী নিউজ প্রতিবেদক :: গত ০১ জুলাই ২০১৬, শুক্রবার ১২:০০ ঘটিকায় জাতীয় প্রেস ক্লাবের সম্মুখে ড্রিম ফিল ফাউন্ডেশনের পক্ষ থেকে পথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়, পরে বিকাল ৫:০০ ঘটিকায় ফাউন্ডেশনের পক্ষ থেকে দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্তিত ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান  মোঃ মনির উদ্দিন, ভাইস- চেয়ারম্যান এস এম মাসুম, সাধারণ সম্পাদক  মোঃ শহিদুল্লাহ, কোষাধ্যক্ষ মোঃ আব্দুর রহিম, অন্যান্য সদস্যদের মধ্যে ছিলেন মোঃ রফিকুল ইসলাম, মোঃ ওয়াহিদুজ্জামান (হিরা), মোঃ রবিউল, আতিকুর রহমান , মোঃ এনামুল হাসান, ইব্রাহিম খলিল সবুজ ও ফাউন্ডেশনের উপদেষ্ঠা ওসমান গণি এবং বাংলাদেশ ইউনাইটেড ষ্টুডেন্ট ল’ফেডারেশন এর চেয়ারম্যান এ টি এম শামীম ও অন্যান্য সদস্যবৃন্দ।

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল্লাহ বলেন- পবিত্র মাহে রমজানে পথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র ও ইফতার বিতরণের মধ্য দিয়ে ড্রিম ফিল ফাউন্ডেশনের যাত্রা শুরু হল। ড্রিম ফিল ফাউন্ডেশনের সকল সদস্যদের নিয়ে আর্তমানবতার সেবায় কাজ করার অঙ্গিকার ব্যাক্ত করেন তিনি।

ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান এস এম মাসুম বলেন- আসুন আমরা বদলে যাই তাহলে পুরো পৃথিবীটাই বদলে যাবে আমাদের সকলের সহযোগীতা ও সম্মিলিত প্রচেষ্টায় পৃথিবীটা হবে সুন্দর সুশৃংখল ও বসবাস যোগ্য।

ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ মনির উদ্দিন – উপস্তিত সকল সাংবাদিক ভাইদের ধন্যবাদ জানিয়ে মাহান আল্লাহ তায়ালার প্রতি অশেষ শুকরিয়া জ্ঞাপন করেন। সেই সাথে আর্তমানবতার সেবায় ড্রিম ফিল ফাউন্ডেশনের পাশ্বে দাড়ানোর জন্য সমাজের বিত্তশালী দানশীলদের আহব¦ান জানান।

শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market