আজ মঙ্গলবার, ২১ আগষ্ট ২০১৮ ইং, ০৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



বনপা’র শোক : তীব্র নিন্দা ও প্রতিবাদ : প্রধানমন্ত্রীকে অভিনন্দন

Published on 02 July 2016 | 5: 57 pm

 

প্রেসবিজ্ঞপ্তি : রাজধানীর কূটনৈতিক জোন গুলশান-২ এর একটি রেষ্টুরেন্টে নজিরবিহীন সন্ত্রাসী হামলায় বনানী থানার ওসি সালাহউদ্দিন ও গোয়েন্দা পুলিশের সহকারি কমিশনার রবিউল ইসলামসহ বিদেশী কমপক্ষে ২২জন নিহত হওয়ায় গভীর শোক প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ববৃতি দিয়েছে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’র নেতৃবৃন্দ ।

নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন, বনপা’র প্রধান উপদেষ্টা, জাতীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি প্রযুক্তিবিদ ড.জানে আলম রাবিদ, সহ-সভাপতি মুহিত চৌধুরী,নির্মল বড়ুয়া মিলন, রাজু আহমেদ দিপু, মিজানুর রহমান হেলাল ,তারেকুজ্জামান খান, সাধারণ সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী,সি.যুগ্ম-সাধারণ সম্পাদক ইঞ্জি. রোকমুনুরজামান রনি, যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. মুজাহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মুনতাসির রায়হান মীম,কোষাধ্যক্ষ প্রদীপ বড়ুয়া জয়,সমাজ কল্যাণ সম্পাদক সরকার রুহুল আমীন, সহ-সাংগঠনিক সম্পাদক এম,সাইফুর রহমান তালুকদার, জুঁই চাকমা, ওবায়দুল হক আবু চৌধুরী,ওয়ালী উল্লাহ খান, প্রকৌশলী রায়হানুল ইসলাম,সেলিম ভান্ডারী, খলিল উদ্দিন ফরিদ, প্রদীপ ঘোষাল তপু, মুরাদ হোসেন, ইকরামুল হক বেলাল, চট্রগ্রাম অনলাইন প্রেসক্লাবের সভাপতি সুলাইমান মেহেদী হাসান, বনপা’র সদস্য মিলাদ উদ্দিন মুন্না, বিপ্লব চাকমা, জসিম উদ্দিন,সাকিব হাসান, সানোয়ার হোসেন সানু সহ সকল কর্মকর্তা ও সদস্যগণ।

অপরদিকে অসীম ধর্য্য ও সাহসিকতার পরিচয় দিয়ে দেশ প্রেমিক অকুতোভয় সেনা বাহিনী,পুলিশ,র‌্যাব,বিজিবি সদস্যদের মাধ্যমে অভিযান চালানোর নিদের্শ দিয়ে দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গিদের নির্মূল করার যে উদ্যোগ গ্রহন করেন তার জন্য বনপা’র নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন জানান।


এখানে খুজুন


আরও পড়ুন