আজ সোমবার, ২০ আগষ্ট ২০১৮ ইং, ০৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



চট্টগ্রামে তারেকের ঈদ সামগ্রী পৌঁছে দিলেন ব্যারিষ্টার মীর হেলাল

Published on 30 June 2016 | 8: 19 pm

বাবুল হোসেন বাবলা ::::

 

চলমান গনতান্ত্রিক পুনরুদ্ধারের আন্দোলনে সরকারের পুলিশ ও আওয়ামী সন্ত্রাশী কতৃক হত্যা গুম নির্যাতন নিপীড়নের শিকার বৃহত্তর চট্টগ্রামের ৪০ শহীদ পারিবার ও ৫৬ পঙ্গু নেতাকর্মী ও তাদের পরিবারের জন্যে বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের দেওয়া ঈদ সামগ্রী পৌঁছে দিলেন বিএনপি চেয়ার পার্সনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিনের ছেলে বাংলাদেশ সুপ্রীম কোট জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের যুগ্ম সম্পাদক ব্যারিষ্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন।
ব্যারিষ্টা মীর হেলাল মহানগর, উত্তর ও দক্ষিন জেলায় রাজনৈতিক কর্মসুচী চলাচলে গুমহত্যার শিকার প্রতিটি নেতাকর্মীদের বাড়ীতে গিয়ে তাদের পরিবারের কাছে ঈদ সামগ্রী পৌঁছাচ্ছেন তিনি নেতাকর্মীদের স্বজনদের সাথে দেখা করেন এবং তাদেরকে জননেতা তারেক রহমানের পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা জানান।

আজীবন তাদের পাশে থাকার অঙ্গীকার করে বলেন স্বজন হারানোর বেদনা তারেক রহমান বুঝেন। সেই সাথে দেশে গনতন্ত্র ফিরিয়ে আনার পর সকল ত্যাগী নেতাকর্মী এবং তাদের পরিবারের কল্যয়নে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন।

এসময় প্রতিটি শহীদ পরিবারের কান্নার রোল পড়ে যায়। নিহত নেতাকর্মীদের স্বজনদের আহাজারীতে বাতাসভারী হয়ে ওঠে। তিনি নিহত ও আহতদের পরিবার বর্গের প্রতি শান্তনা দেন। এসময়ে অন্যাদের মাধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রদের সহ-সভাপতি সারোয়ার উদ্দিন সেলিম, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক বেলায়েত হোসেন বুলু, কেন্দ্রীয় সদস্য মোশারফ হোসেন সহ স্থানীয় বিএনপি যুবদল ও ছাত্রদল এবং জাসাস নেতৃবৃন্দ।


এখানে খুজুন


আরও পড়ুন