সিপিজেএ’র দ্বি-বার্ষিক নির্বাচনে মশিউর সভাপতি ও রাশেদ সাঃসম্পাদক নির্বাচিত

হোসেন বাবলা,২৮/৬,চট্রঃ
ফটো সাংবাদিকদের সংগঠন চট্টগ্রাম ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সিপিজেএ) দ্বি-বার্ষিক নির্বাচনে যায়যায়দিনের মশিউর রেহমান বাদল সভাপতি ও ইপিবি নিউজ ক্লাবের রাশেদ মাহমুদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (২৭ জুন) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন মাননীয় জেলা প্রশাসক জনাব মেজবাহ উদ্দিন।  এরপর রাতে লাভ লেন নূর আহমদ সড়কের সিপিজেএ নিজস্ব কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে দ্যা ডেইলি অবজারভারের সুভাষ কারণ সহসভাপতি, যুগান্তরের রাজেশ চক্রবর্তী যুগ্ম সম্পাদক, দ্যা ডেইলি স্টারের অনুরূপ কান্তি দাশ অর্থ সম্পাদক, কালের কণ্ঠের রবি শঙ্কর সাংগঠনিক সম্পাদক, আলোকিত বাংলাদেশের নিপুল কুমার দে প্রচার ও প্রকাশনা সম্পাদক, বাংলানিউজটোয়েন্টিফোরডটকম’র সোহেল সরওয়ার প্রদর্শনী সম্পাদক ও দ্যা ডেইলি লাইফের প্রদীপ কান্তি শীল নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সাবেক সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস রাতে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

তিনি আশা করেন, নবনির্বাচিত কমিটি সিইউজে, বিএফইজের সঙ্গে ঐক্যবদ্ধ থেকে সাংবাদিকদের রুটি রুজির আন্দোলনকে এগিয়ে নিয়ে যাবেন।

নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ার ও সাধারন সম্পাদক মহসিন চৌধুরী, সিইউজে সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী ও সদস্য আসিফ সিরাজ।

শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market