আজ শনিবার, ২১ জুলাই ২০১৮ ইং, ০৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



অস্ট্রেলিয়ার সিদ্ধান্তে বিসিবি হতাশ : পাপন

Published on 01 October 2015 | 3: 20 pm

অস্ট্রেলিয়া ক্রিকেট দল বাংলাদেশ সফরে না আসায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) হতাশ। বিষয়টি দু:খজনক। নিরাপত্তা ইস্যুটি আইসিসি সভায় তোলা হবে। বৃহস্পতিবার সন্ধ্যায় সাতটায় নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এসব কথা জানিয়েছেন।

তিনি বলেন, অস্ট্রেলিয়া ক্রিকেট দল বাংলাদেশ সফর স্থগিত করায় বাংলাদেশ ক্রিকেটের ক্ষতি হল। ক্ষতি পুষিয়ে উঠতে যতদ্রুত সম্ভব আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করা হবে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটায় ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে জানানো হয়, অস্ট্রেলিয়া ক্রিকেট দল আপাতত নিরাপত্তার শঙ্কায় বাংলাদেশ সফর করছে না। ভবিষ্যতে সফর করার ইচ্ছে তাদের আছে।

সংবাদ সম্মেলনে পাপন বলেন, বাংলাদেশ ১৬ কোটি মানুষের দেশ। সবাই মুখিয়ে ছিল, কখন তারা দুই দলের খেলা দেখবে। তাদের (অস্ট্রেলিয়ার) সিদ্ধান্তে এদেশের মানুষ খেলা দেখা থেকে বঞ্চিত হল। আমরা সবাই কষ্ট পেয়েছি, আপনারাও কষ্ট পেয়েছেন।

তিনি বলেন, যে সমস্যার অজুহাতে অস্ট্রেলিয়া সফর বাতিল করেছে, সে সমস্যাতো ভারত এবং শ্রীলংকাতেও রয়েছে। তাহলে কী ওইসব দেশে খেলা হবে না? পাকিস্তানেতো খেলা বন্ধ আছে অনেক দিন ধরে।

 নাজমুল হাসান পাপন বলেন, এখন আমাদের কাজ হচ্ছে দ্রুত বাংলাদেশে খেলা ফিরিয়ে নিয়ে আসা। তিনি বলেন, চলতি বছরের শুরুর দিকে দেশের রাজনৈতিক পরিস্থিতি খারাপ ছিল। অথচ এ বছরই পাকিস্তান, ভারত ও দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল বেশ ভালোমতই বাংলাদেশ সফর শেষ করে। শুধু ক্রিকেটেই নয়, বিভিন্ন দেশের ফুটবলাররা এসে বাংলাদেশে খেলে গিয়েছে।


এখানে খুজুন


আরও পড়ুন