কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান করবে মাইটভাঙ্গা এডুকেশন ডেভেলপমেন্ট সোসাইটি

সোনালী নিউজ প্রতিবেদক ::: মাইটভাঙ্গা এডুকেশন ডেভেলপমেন্ট সোসাইটি’র কার্যনির্বাহী কমিটির সভা পূর্ব মাইটভাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কামরুল ইসলাম টিটুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সেক্রেটারী জাকারিয়া ইকবাল এর সঞ্চালনায় ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোশারফ হোসেনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার শুভ সূচনা হয়।

আলোচ্যসূচীর আলোকে স্ব- স্ব মতামত পর্বে বক্তব্য রাখেন- মাষ্টার জামাল উদ্দিন, আবদুল মতিন মেম্বার, মাষ্টার জহিরুল ইসলাম, আবু ছায়েদ নোয়াব, মাষ্টার আবুল বশার, সালেহা নাজনীন মিনারা, মাষ্টার নূরচ্ছাপা, মাষ্টার মিনহাজ উদ্দিন ও হারিসুল মাওলা প্রমুখ।

সভায় সর্বসম্মতি ক্রমে মাইটভাঙ্গাস্থ শিক্ষা প্রতিষ্ঠানের প্রাথমিক ও এবতেদায়ী সমাপনী পরীক্ষায় ২০১২- ১৫খ্রিঃ পর্যন্ত যে সকল ছাত্র- ছাত্রী (এ+) পাওয়ার গৌরব অর্জন করেছে তাদেরকে ৩০ জুলাই ২০১৬ খ্রিঃ তারিখ রোজ- শনিবার সংবর্ধনা প্রদানের সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

সংগঠনের সভাপতি কামরুল ইসলাম টিটু ও সেক্রেটারী জাকারিয়া ইকবাল উক্ত সংবর্ধনা অনুষ্ঠান সফল কল্পে মাইটভাঙ্গাস্থ প্রাথমিক ও এবতেদায়ী শিক্ষা প্রতিষ্ঠানের সম্মানিত শিক্ষকগণকে স্ব-স্ব প্রতিষ্ঠানের সমাপনী পরীক্ষায় (এ+) প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের তালিকা সংগঠনের সিঃ সহ সভাপতি পূর্ব মাইটভাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার জামাল উদ্দিনের নিকট ১৫ জুলাইয়ের মধ্যে প্রেরন করার জন্য অনুরোধ করেছেন।

শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market