আজ বুধবার, ১৫ আগষ্ট ২০১৮ ইং, ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



ডেসটিনির ক্রেতা-পরিবেশক ঐক্য ফোরামের উদ্যোগে ইফতার মাহফিল

Published on 24 June 2016 | 5: 18 pm

সোনালী নিউজ প্রতিবেদক :: : রাজধানীর বিজয় নগরে মাহতাব সেন্টারের হল রুমে ডেসটিনির বিনিয়োগকারী ও ক্রেতা-পরিশেক ঐক্য ফোরামের উদ্যোগে বিশেষ আলোচনা,দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আজম আলী (পিএসডি), চিফ কো-অর্ডিনেটর ডিএমসিএসএল।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডেসটিনি-২০০০লি.এর ট্রিপল ডায়মন্ড এক্সিকিউটিভ সিরাজাম মনির, অপারেশন ডাইরেক্টর ডেসটিনি গ্রুপ।
বিশেষ অতিথি ছিলেন ডেসটিনি গ্রুপের সেক্রেটারী মো.মিজানুর রহমান, ডেসটিনি-২০০০ লি.এর একঝাঁক ডায়মন্ড এক্সিকিউটিভ, দৈনিক ডেসটিনির বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগের চিফ কো-অর্ডিনেটর খাজা খন্দকার, দৈনিক ডেসটিনির কো-অর্ডিনেটর মো.মোশাররফ হোসেন সহ কোম্পানীর উর্দ্ধতন কর্মকর্তারা।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, (পিএসডি) মাসুদ পারভেজ, সুকদেব চন্দ্র দাস, মাসউদ উদ্দিন আহম্মদ, বিধান চন্দ্র নাথ, নুরুল আমীন (শামীম), হাসান ইমাম, বোরহান উদ্দিন শিকদার, কুষ্টিয়ার আসমান আলী (পিএসডি), এসএম আলাউদ্দিন (পিএসডি), কুমিল্লার আতিকুর রহমান, (পিএসডি) খসরু বেলাল চৌধুরী, রাজশাহীর নুরুল ইসলাম নয়ন, (পিএসডি) মমতাজ আওয়াল।
ডেসটিনির বিনিয়োগকারী ও ক্রেতা-পরিবেশক ঐক্য ফোরামের উদ্যোগে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে খাজা খন্দকার বলেন, আমি একজন সচেতন সাংবাদিক হিসেবে সরকারের নিকট আবেদন জানাচ্ছি যেন দৈনিক ডেসটিনির সম্মানিত সম্পাদক ও ডেসটিনি গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ রফিকুল আমীনের মুক্তির বিষয়টি পুনঃবিবেচনা করা হয়।
বিশেষ অতিথি মোশাররফ হোসেন বলেন, আমাদের নীতি ও আদর্শ নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। কোম্পানীর স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
প্রধান অতিথি সিরাজাম মুনির বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নিকট ৪৫ লক্ষ পরিবারের পক্ষ থেকে আকুল আবেদন তিনি যেনো আমাদের পরিবার পরিজন নিয়ে প্রকৃত ঈদ উদ্যাপন করতে পারি সে বিষয়টি বিবেচনা করেন।
সাজ্জাদ আলীর উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো.সোলায়মান মৃধা এবং বিশেষ দোয়া পরিচালনা করেন পিএসডি মজিবুর রহমান।


এখানে খুজুন


আরও পড়ুন